‘শেখ হাসিনার তৈরি আইনেই নিষিদ্ধ হয়েছে ছাত্রলীগ’

  28-10-2024 10:52PM

পিএনএস ডেস্ক: ‘ছাত্রলীগ নিষিদ্ধ করতে সরকারকে নতুন করে আইনও করতে হয়নি বরং শেখ হাসিনার করা আইনেই ছাত্রলীগকে নিষিদ্ধ করা হয়েছে’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরা ও ফরিদপুর অঞ্চলের টিম সদস্য প্রফেসর আব্দুত তাওয়াত।

সোমবার (২৮ অক্টোবর) বিকেলে ‘রক্তাক্ত ২৮ অক্টোবর ২০০৬’ স্মরণে দলটির ফরিদপুর সদর উপজেলা শাখার আয়োজনে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে এই মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে উদ্দেশ্যে করে তিনি বলেন, ‘তারা যে আইন করে গিয়েছিল, সেই আইনের ভিত্তিতে ছাত্রলীগ আজ সন্ত্রাসী হিসেবে বিবেচিত হয়েছে, ছাত্রলীগ ব্যান করা হয়েছে। ছাত্রলীগ নিষিদ্ধ করতে সরকারকে নতুন করে আইন তৈরি করতে হয়নি। হাসিনার তৈরি করা আইনেই তারা আজ ধরা খেয়েছে। ’

প্রধান অতিথির বক্তব্যে জামায়াতের এ নেতা বলেন, ‘শেখ হাসিনা যে লগি বৈঠা দিয়ে সন্ত্রাসের আশ্রম গড়ে তুলেছিল তা শেষ হয়েছে ২৪’শের ৫ই আগস্টেই শেষ হয়েছে। আন্দোলনের মাধ্যমে তাদের দেশ ছাড়া করা হয়েছে। তারা জামায়াত ইসলামকে বাংলার মাটি থেকে উৎখাত করতে এবং আমাদের ডুবিয়ে মারার যে গর্ত খুঁড়েছিল, এখন তারাই সেই গর্তের মধ্যেই ঢুকে পড়েছে। ’

এসময় সদর উপজেলা জামায়াতে ইসলামীর আমির মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা শাখার আমির মাওলানা মুহাম্মদ বদরুদ্দীন। এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য দেন- সাবেক কেন্দ্রীয় জামায়াত নেতা (ফাঁসি কার্যকর) আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ছেলে আলী আহমাদ মাবরুর, পৌর শাখার আমির রফিকুল ইসলাম খান, শহর ছাত্রশিবিরের সভাপতি জিহাদুল ইসলাম রত্ন সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন শাখার নেতারা।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন