টিকটক তারকার ব্যক্তিগত ভিডিও ফাঁস

  28-10-2024 11:35PM

পিএনএস ডেস্ক: পাকিস্তানের জনপ্রিয় টিকটক তারকা মিনাহিল মালিক। সম্প্রতি অনলাইনে তার একটি ব্যক্তিগত ভিডিও ফাঁস হয়েছে। যা অল্প সময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ কারণে ব্যাপক ট্রলিং ও সাইবার বুলিংয়ের শিকার হচ্ছেন এ টিকটক তারকা।

সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তানের প্রতিবেদনের খবর, টিকটকার মিনাহিল মালিকের ব্যক্তিগত ভিডিওগুলো তিনি নিজেই ফাঁস করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে এ অভিযোগ নাকচ করে দিয়েছেন তিনি।

এ টিকটক তারকা ফাঁস হওয়া ভিডিও সম্পর্কে জানিয়েছেন, অনলাইনে ফাঁস হওয়া ভিডিওগুলো ভুয়া। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সির (এআইএ) কাছে অভিযোগ জানিয়েছেন তিনি।

এদিকে এ ঘটনায় নেটিজেনরা বলছেন, এই পাকিস্তানি টিকটকার নিজেই ভিডিওগুলো ফাঁস করেছেন। ইনস্ট্যান্ট ম্যাসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ প্ল্যাটের মাধ্যমে কিছু সাংবাদিক এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের সঙ্গে ভিডিওগুলো শেয়ার করেছিলেন মিনাহিল মালিক।

কিছুদিন আগেই পাকিস্তানি অভিনেত্রী মিশি খান এবং দেশটির বিতর্কিত ইসলামিক বক্তা মুফতি আবদুল কাফি প্রকাশ্যে টিকটকারদের ব্যাপক সমালোচনা করেছিলেন। বিশেষ করে সস্তা প্রচারের জন্য অনুপযুক্ত কনটেন্ট ক্রিয়েটরদের নিয়ে সমালোচনা করেন তারা।

আবদুল কাভি জানিয়েছিলেন, টিকটকার মিনাহিল ও ভাইরাল ছেলেটিকে ব্যক্তিগতভাবে চেনেন তিনি। ভিডিওগুলো সম্পাদিত নয় (এডিটিং নয়) এবং এ ব্যাপারে মুখোমুখি কথা বলার জন্য টিকটকারকে অনুরোধও জানিয়েছিলেন।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন