টস জিতে বোলিং-এ বাংলাদেশ

  21-08-2024 03:33PM

পিএনএস ডেস্ক: সকাল সাড়ে দশটা গড়িয়ে দুপুর তিনটা। ভেজা আউটফিল্ডের কারণে কয়েক দফা চেষ্টা করেও টস শুরু করা যায়নি বাংলাদেশ-পাকিস্তানের প্রথম টেস্টের। অবশেষে দিনের তৃতীয় সেশনে এসে রাওয়ালপিন্ডি টেস্টের টস মাঠে গড়াল। টস জিতে বোলিং বেছে নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

টস জিতে শান্ত বলেন, ‘আমি প্রথমে বল করতে চাই। উইকেটে আর্দ্রতা আছে, তাই কন্ডিশন পেসারদের বোলারদের সাহায্য করবে। পেসার এবং অলরাউন্ডার নিয়ে খুব ভাল সমন্বয় রয়েছে দলে। আমাদের খুব ভাল প্রস্তুতি রয়েছে। এই টেস্ট ম্যাচটা আমরা কীভাবে খেলব সেটা খুবই গুরুত্বপূর্ণ। আমি খুব ভাগ্যবান এবং আমাদের ক্রিকেট বোর্ডের কাছে অনেক কৃতজ্ঞ, আমি অধিনায়কত্ব উপভোগ করছি। আমাদের ছয় ব্যাটার, দুই অলরাউন্ডার এবং তিন পেসার নিয়ে খেলবো’।

বাংলাদেশ একাদশ : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাদমান ইসলাম, জাকির হাসান, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ ও নাহিদ রানা।

পাকিস্তান একাদশ: আবদুল্লাহ শফিক, সাইম আইয়ুব, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, শাহীন শাহ আফ্রিদি, নাসিম শাহ, খুররম শাহজাদ ও মোহাম্মদ আলী।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন