মিরপুরে সাকিব ভক্তদের বিক্ষোভ, বিরোধীদের ধাওয়া

  20-10-2024 04:17PM

পিএনএস ডেস্ক : সাকিব আল হাসানকে ফিরিয়ে এনে বিদায়ী টেস্ট খেলতে দেওয়ার এক দফা দাবিতে লংমার্চ শুরু হয়েছে মিরপুর স্টেডিয়ামে। রোববার ২০ অক্টোবর দুপুরে সাকিব ভক্তদের ব্যানারে কয়েকশ সমর্থক মিরপুর স্টেডিয়ামের দুই নম্বর গেটের সামনে অবস্থান নিতে চাইলে সেনাবাহিনীর বিপুল সংখ্যক সদস্য, পুলিশ সতর্ক অবস্থান নিয়ে তাদের আটকে দেন।

এরপরেই সেখানে সাকিব ভক্তদের সঙ্গে এর বিরোধীপক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এক পর্যায়ে তারা পিছিয়ে যান। সংবাদ সম্মেলনের চেষ্টা করেন। কিন্তু এর মধ্যেই স্থানীয় কিছু লোক এসে সাকিব ভক্তদের ধাওয়া দেন ও মারধর করেন। পরে পুলিশও তাদের ধাওয়া দিলে ছত্রভঙ্গ হয়ে যান তারা। সাকিব ভক্তরা ছত্রভঙ্গ হওয়ার পর তার বিরোধীরা মিছিল শুরু করে। মারামারির বিষয়ে তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া জানাতে রাজি হয়নি পুলিশ।

আন্দোলনকারীরের সঙ্গে বিগত আওয়ামী লীগ সরকারের কোনো সম্পৃক্ততা নেই বলে জানান তারা। খেলা সংক্রান্ত এই দাবির সঙ্গে রাজনীতি যুক্ত না করার আহ্বানও জানান সাকিব ভক্তরা। এসময় বোর্ড সভাপতি ফারুক আহমেদকে ব্যর্থ বলেও উল্লেখ করেছেন আন্দোলনকারীদের মুখপাত্র।

সাকিব আল হাসানকে দেশে ফিরিয়ে এনে সম্মানের সাথে অবসর গ্রহণের দাবি তার ভক্তদের। না মানলে বিসিবি সভাপতি ফারুক আহমেদের পদত্যাগ দাবি করেন তারা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন