দিনাজপুরে পাঁচ বছরের শিশু ধর্ষণ, যুবক কারাগারে

  19-10-2024 12:49AM

পিএনএস ডেস্ক: দিনাজপুরের বিরামপুরে পাঁচ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে নিরঞ্জন হাঁসদা ওরফে ভাদরা (২২) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই শিশুটির বাবা অভিযুক্ত যুবকের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরণ করেছে।

শুক্রবার সকালে উপজেলার গঙ্গাদাসপুর এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার গঙ্গাদাসপুর গ্রামের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের ৫ বছর বয়সী এক শিশু গতকাল বিকেলে বাড়ির পাশে খেলা করছিল। এসময় নিরঞ্জন হাঁসদা (ভাদরা) শিশুটিকে কোলে করে পার্শ্ববর্তী কবরস্থানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই শিশুর চিৎকারে লোকজন গিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা বিরামপুর থানার উপ-পরিদর্শক নিহারঞ্জন সরকার জানান, ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের পর অভিযান চালিয়ে মামলার আসামি নিরঞ্জন হাঁসদা ভাদরাকে গ্রেফতার করা হয়েছে।

বিষয়টি নিয়ে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, আটক আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন