শার্শায় সাংবাদিক জামাল হত্যা মামলার অন্যতম আসামী ইয়াবাসহ আটক

  02-10-2018 10:30PM

পিএনএস, বেনাপোল প্রতিনিধি : শার্শায় সাংবাদিক জামাল হোসেন হত্যা মামলার অন্যতম আসামী রাজু মল্লিক (৪৮) কে ১০০পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। আটক রাজু উপজেলার কাশিপুর গ্রামের মৃত শমসের মল্লিকের ছেলে।

গোড়পাড়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক শেখ লুৎফর রহমান বলেন, মঙ্গলবার ভোরে একটি সুনির্দিষ্ট গোপন সংবাদ আসে কাশিপুর বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ এর মাজার এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে। মাদক বেচাকেনার সংবাদের ভিত্তিতে পুলিশের সঙ্গীয় ফোর্সসহ এ সময় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার প্রাক্কালে পুলিশ রাজু মল্লিককে আটক করতে সক্ষম হয়। পরে জিজ্ঞাসাবাদে তার শরীরে তল্লাশী চালিয়ে ১০০পিস ইয়াবা জব্দ করা হয়। তিনি আরো জানান, রাজু মল্লিক একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। সে এলাকার বাইরে থেকে সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক ব্যবসা পরিচালনা করে।

শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম মশিয়ার রহমান ১০০পিস ইয়াবাসহ সাংবাদিক জামাল হত্যা মামলার অন্যতম আসামী রাজুকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে শার্শা থানায় একাধিক মামলা আছে।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৫ জুন রাত ১০টার দিকে সাংবাদিক জামালকে তার বাড়ির সামনে একটি চায়ের দোকানে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেন চোরাকারবারিরা এবং তার দুচোখ তুলে নেয়। এ ঘটনার পরের দিন জামালের বাবা সাতজনকে আসামি করে শার্শা থানায় মামলা দায়ের করেন। রাজু এ মামলার অন্যতম পলাতক আসামি ছিল।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন