ময়মনসিংহে গাঁজাসহ একই পরিবারের গ্রেফতার ৬

  06-10-2018 04:28PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ৬০ কেজি গাঁজাসহ একই পরিবারের ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আল আমীন, তাঁর ফুফু কুলসুম, চাচা নাজিম উদ্দিন ও চাচী রতœা বেগম, সাইফুল ইসলাম, ও লতা বেগম এর বাড়ি সদর উপজেলার চকরামপুর গ্রামে।

শনিবার (০৬ অক্টোবর) গ্রেফতারকৃতদের ময়মনসিংহ বিজ্ঞ আদালতে পাঠানো হবে বলে পুলিশ জানায়। তার আগে শুক্রবার (০৫ অক্টোবর) ভোরে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা সদর উপজেলার চকরামপুর গ্রামে অভিযান চালিয়ে প্রথমে কুলসুমকে গ্রেফতারের পর তার দেয়া তথ্যমতে অন্যদেরকেও গ্রেফতার করে এবং মোট ৬০ কেজি গাঁজা উদ্ধার করে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, শুক্রবার (০৫ অক্টোবর) ভোরে চকরামপুর গ্রামে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের সদস্যরা । প্রথমে তাঁরা গ্রেফতার করেন কুলসুমকে। পরে তাঁর দেওয়া তথ্যমতে, অন্যদেরকে গ্রেফতার করা হয়। পরে পাশাপাশি সব আত্মীয়ের বাড়ি থেকে সব মিলিয়ে ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার করা গাঁজাগুলো কুমিল্লা থেকে আনা হয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন কুলসুম।

গ্রেফতারকৃতদের নামে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে,সেইসাথে শনিবার (০৬ অক্টোবর) গ্রেফতারকৃতদের ময়মনসিংহ বিজ্ঞ আদালতে পাঠানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন