বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, যুবক আটক

  21-04-2019 06:55PM

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক মাদ্রাসা ছাত্রীকে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণের অভিযোগে শাকিল নামের এক যুবককে আটক করেছে শিবপুর মডেল থানা পুলিশ।

২০ এপ্রিল শনিবার রাতে শিবপুর উপজেলার যোশর থেকে তাকে আটক করা হয়। আটক মো: শাকিল (২১) শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের যোশর গাবতলী গ্রামের পিতা আসাদ উল্লাহ ও মাতা দেলোয়ারা বেগমের ছেলে। মামলার বিবরণে জানা যায় যে, সিলেট জেলার পাঁছপাড়া মোহাম্মদিয়া ইলামিয়া হাফিজি দাখিল মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্রীর সঙ্গে গত আট মাস পূর্বে একটি অনুষ্ঠানে শাকিলের সাথে পরিচয় হয়। পরিচয়ের সুবাদে মোবাইলে কথা বলতে বলতে একসময় গভীর প্রেমের সৃষ্টি হয়। শাকিল তাকে বিবাহ করার কথা বললে গত বছর ২৫ অক্টোবর বাড়ি থেকে শাকিলের কাছে পালিয়ে আসে। প্রথমে শাকিল তার ফুফুর বাড়ী উপজেলার গিলাবের শাহিনুর বেগম নিকট নিয়ে যায় সেখানে দুই দিন থাকার পর ২৭ অক্টোবর নরসিংদীর আদালতে নিয়া নোটারী পাবলিকের কাগজ দেখাইয়া বিবাহ বন্ধন হয়েছে বলে তাঁরা দুজনে স্বামী স্ত্রী হিসেবে ঘর সংসার করে আসছে। পরে শাকিল তার বউকে নিজ বাড়ীতে নিয়ে যায়। সেখানে গত ১৫ এপিল রাতে মূল কাবিন নামার কাগজ পত্র দেখতে চাইলে ঝগড়ার সৃষ্টি হয়। পরে গত ২০ এপ্রিল কাবিন নামার কাগজ নরসিংদী বিজ্ঞ আদলতে গিয়ে দেখাবে বলে নিয়ে যায় নরসিংদী। সেখানে আদালত প্রাঙ্গণে তাকে রাখিয়া শাকিল পালিয়ে য়ায়। শাকিলের আসতে দেরি হওয়ায় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করলে শাকিল তাকে জানিয়ে দেয় যে, তার সাথে আর ঘর সংসার করিবে না। পরে স্থানীয় লোকজনের সহযোগীতায় শিবপুর মডেল থানায় ২০ এপ্রিল একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই তরুণী। মামলা নং ২৬।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান বলেন, শাকিল নামের ওই যুবকের সাথে ওই তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। শাকিল তাকে বিয়ে করার কথা বললে ঐ মেয়ে বাড়ী থেকে পালিয়ে এসেছে শাকিলের কাছে। বিয়ের কাবিন নামা না করে স্বামী স্ত্রীর পরিচয়ে বিভিন্ন স্থানে একাধিবার ধর্ষণ করায় ওই মেয়ে শিবপুর মডেল থানায় একটি ধর্ষণের অভিযোগ দিলে রাতেই ওই যুবককে আটক করা হয়। আজ সকালে শাকিলকে নরসিংদী বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন