গোপালপুরের সেই ঝুঁকিপূর্ণ এসএসসি পরীক্ষা কেন্দ্র স্থানান্তর - শিক্ষা - Premier News Syndicate Limited (PNS)

গোপালপুরের সেই ঝুঁকিপূর্ণ এসএসসি পরীক্ষা কেন্দ্র স্থানান্তর

  

পিএনএস, গোপালপুর (টাঙ্গাইল) : ‘টাঙ্গাইলের গোপালপুরে ঝুঁকিপূর্ণ ভবনে এসএসসি পরীক্ষা দিতে বাধ্য হচ্ছে এসএসসি পরীক্ষার্থীরা’ শিরোনামে বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইনে খবর প্রকাশিত হওয়ার পর অবশেষে ঐ কেন্দ্রটির ভেন্যু স্থানান্তর করা হয়েছে।

আজ শনিবার সকাল দশটায় গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা শারমিনের এক ঘোষণার মাধ্যমে আসাদুজ্জামান একাডেমি পরীক্ষা কেন্দ্রের বৈরাণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ঝুঁকিপূর্ণ ভবনের পরীক্ষার্থীদের পরবর্তী সকল বিষয়ের পরীক্ষা গোপালপুর কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হওয়ার তথ্য নোটিশ আকারে ভেন্যুর সকল পরীক্ষার্থীর জানানো হয়।

এ দিকে নকলের সূতিকাগার বলে পরিচিত আসাদুজ্জান একাডেমির ভেন্যু বৈরাণ সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে গোপালপুর কলেজে কেন্দ্রে সরিয়ে আনায় শিক্ষাহৈতিষী মহলে স্বস্তির নিশ্বাস ফেরাসহ অভিভাকরা উৎফুল্ল প্রকাশ করেন।

বাংলাদেশ শিক্ষক সমিতি গোপালপুর উপজেলা শাখার সভাপতি জিএম ফারুক এবং সম্পাদক শফিকুল ইসলাম তালুকদার জানান, ঢাকা বোর্ডের এক শ্রেণির দুর্নীতি পরায়ন কর্মকর্তার যোগসাজশে যোগাযোগ বিচ্ছিন্ন এবং ঝুঁকিপূর্ণ একটি স্কুল ভবনে শুধু মাত্র পরীক্ষায় নকল করার অভিপ্রায়ে ওই ভেন্যুর অনুমতি দেয়া হয়েছিল। সারাদেশে সরকার নকল বন্ধ করতে সক্ষম হলেও প্রভাবশালী মহলের নাম ভাঙ্গিয়ে আসাদুজ্জামান একাডেমির অধ্যক্ষ জিল্লূর রহমান শিহাব ওই ভেন্যুতে এসএসসি, জেএসসি এবং এইচএসসি পরীক্ষায় নকলের উৎসব চালিয়ে আসছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech