‘ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্ক আকর্ষণীয় নয়’

  

পিএনএস ডেস্ক : এক দশকেরও বেশি সময় আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কে থাকার দাবি জানিয়েছেন পর্নস্টার স্টর্ম ড্যানিয়েলস। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দ্যা গার্ডিয়ান জানিয়েছে, ট্রাম্পের সঙ্গে এই যৌন সম্পর্ককে ‘সবচেয়ে কম আকর্ষণীয়’ বলেছেন স্টর্ম। সূত্র: এনডিটিভি

তার লেখা বই ‘ফুল ডিসক্লোজার’ এ ড্যানিয়েলস ট্রাম্পের জেনিটালিয়ারর গ্রাফিক বর্ণনাও দিয়েছেন। মারিও কার্ট ভিডিওগেয়েমের একটি টডস্টল-আকৃতির চরিত্রের সঙ্গে এটির তুলনাও করা হয়েছে ওই বইয়ে।

যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনের এক মাস আগে ২ অক্টোবর বইটি প্রকাশ পাবে।

ট্রাম্প অবশ্য তার সঙ্গে সম্পর্কের ব্যাপারটি অস্বীকার করেছে। কিন্তু তার আইনজীবী মাইকেল কোহেনের কথা অনুযায়ী ২০১৬ সালের নভেম্বরে রাষ্ট্রপতি নির্বাচনের আগে ড্যানিয়েলকে ঘুষ হিসাবে ১,৩০,০০০ ডলার দেওয়া হয় যা নির্বাচনী প্রচারাভিযানের অর্থ লঙ্ঘনের মামলায় পড়ে। ২০০৬ সালে লেক তাহোতে একটি সেলিব্রিটি গল্ফ টুর্নামেন্টের সময় থেকে ট্রাম্পের সঙ্গে ড্যানিয়েলসেরর যৌন সম্পর্ক শুরুর দাবি করেন তিনি।

যে সময়ে রিয়েলিটি শোয়ের টেলিভিশন তারকা স্ত্রী মেলানিয়ার গর্ভে তাদের সন্তান ব্যারনের জন্ম হয়। বইটিতে তিনি লিখেছেন, গল্ফ টুর্নামেন্টেই প্রথমবার ট্রাম্পকে দেখেন তিনি।

স্টর্ম বলেন, ট্রাম্পের পেন্টহাউসে তার একজন দেহরক্ষীদের বিখ্যাত রিয়েল এস্টেট টাইকুনের সঙ্গে ডিনার করার আমন্ত্রণ জানান। সেখানেই প্রথমবার তাদের যৌনতা হয়।

তিনি লিখেছেন, এটি আমার সবচেয়ে কম আকর্ষণীয় যৌনতা ছিল।

বইটিতে ড্যানিয়েল ২০১৬ সালে ট্রাম্প রিপাবলিকান রাষ্ট্রপতি মনোনয়নের বিষয়টির উল্লেখও করেছেন। এটা কখনই ঘটেনি। তিনি প্রেসিডেন্ট হতে চাননি কখনও। ড্যানিয়েলস জানান, যে এর পরের বছরেও ট্রাম্পের রিয়েলিটি শো ‘দ্য অ্যাপ্রেন্টিস’ এ তাকে ডাকা হবে এই আশায় তিনি ট্রাম্পের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন।

বইতে স্টর্ম লিখেছেন, তিনি আমাকে প্রতারণা করেছেন এবং এটি ১০০ শতাংশই তার পরিকল্পনামাফিক।

ড্যানিয়েলসের আইনজীবী মাইকেল অ্যাভেনত্তি দ্যা গার্ডিয়ানের প্রতিবেদনের পর টুইট করেছেন যে, ট্রাম্পের সাথে তার যৌনতার বর্ণনাই এই বইয়ের সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় নয়।

মাইকেল বলেন, বরং এটি তার জীবন নিয়ে এক আধুনিক নারী হিসাবে সত্য কথা বলার কাহিনী।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech