বঙ্গবন্ধুর দ্বিতীয় বিপ্লব বাস্তবায়ন বেশি দূরে নয়: তোফায়েল

  15-08-2020 08:33PM

পিএনএস ডেস্ক : বঙ্গবন্ধুর অসমাপ্ত দ্বিতীয় বিপ্লবের কর্মসূচি বাস্তবায়ন আর বেশি দুরে নয় উল্লেখ করে সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ এগিয়ে চলেছে। জাতির পিতা আমাদের মাঝে নেই। কিন্তু তার কন্যা দক্ষতার সঙ্গে রাষ্ট্র পরিচালনা করায় আমার দৃঢ় বিশ্বাস বঙ্গবন্ধুর দ্বিতীয় বিপ্লবের স্বপ্ন ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত বাংলাদেশ বাস্তবায়ন আর বেশি দুরে নয়।

ভোলায় শনিবার জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় ভার্চুয়াল সিস্টেমে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
তোফায়েল বলেন, বঙ্গবন্ধুর দুটি স্বপ্ন ছিল, একটি বাংলার স্বাধীনতা অপর ক্ষুধামুক্ত দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ে তোলা। একটি তিনি করে গেছেন। অপরটি দ্বিতীয় বিপ্লবের কর্মসূচি ঘোষণা করে, যখন যাত্রা শুরু করেছিলেন, তখনই বঙ্গবন্ধুকে সপরিবারে তাকে হত্যা করা হয়েছিল। সেই অসমাপ্ত বাকি কাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাস্তবায়নের পথে এগিয়ে চলেছি।

জেলা আওয়ামী লীগের সহসভাপতি দোস্ত মাহামুদের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সহসভাপতি হামিদুল হক বাহালুল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, পৌর আওয়ামী লীগ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ প্রমুখ।

সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে স্বাস্থ্যবিধি মানার জন্য শোক দিবসের প্রতীক হিসেবে কালো মাস্ক বিতরণ করা হয়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলীয় নেতারা।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন