এডিসন এক্সপ্রেস দেবে আকর্ষণীয় অফার!

  08-12-2017 11:26PM

পিএনএস ডেস্ক: ডিজিটাল ওয়ার্ল্ডে অংশগ্রহণ করেছে ই-কমার্স প্রতিষ্ঠান এডিসন এক্সপ্রেস পার্সেল ও কুরিয়ার সার্ভিস। সবচেয়ে বড় এ প্রযুক্তি মেলায় আকর্ষণীয় অফার দিয়েছে দেশীয় এই প্রতিষ্ঠানটি।

ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর জন্য এডিসন এক্সপ্রেস নিয়ে এসেছে বিশেষ অফার। যারা মেলায় এডিসন এক্সপ্রেসের স্টলে এসে রেজিস্ট্রেশন করবেন তাদের জন্য আগামী ১৫ থেকে ২৫ ডিসেম্বরে মধ্যে থাকবে ১০টি ডেলিভারি ফ্রি।

এই বিষয়ে এডিসন এক্সপ্রেসের হেড অব অপারেশন আশিক পাশা বলেন, দেশের তথ্যপ্রযুক্তি খাতের এই মেগা ইভেন্টে অনেক মানুষ অংশগ্রহণ করেছেন যেটা আসলেই প্রশংসনীয়। আর এত দর্শনার্থীর মধ্য থেকে আমরাও খুব ভালো সাড়া পাচ্ছি। আর আমাদের সেবা সকলের দৌড়গোড়ায় পৌঁছে দিতে আমরা ভবিষ্যতেও ইন্টারনেট বেইজড অ্যাপস ও আধুনিক সার্ভিস নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৭ চলছে। চারদিনের এই মেলা শেষ হবে শনিবার (৯ নভেম্বর)।

উল্লেখ্য, কুরিয়ার ও পার্সেল সেবাদানকারী প্রতিষ্ঠান এডিসন এক্সপ্রেস খ্যাতনামা এডিসন গ্রুপের একটি প্রতিষ্ঠান। তাদের রয়েছে নিজস্ব ট্রাক, কাভার্ডভ্যান ও মোটরসাইকল, যা দিয়ে তারা দেশব্যাপী কুরিয়ার ও পার্সেল সেবা দিচ্ছে।

এছাড়াও তাদের রয়েছে অনলাইন ট্রাকিং সার্ভিস, এপিআই, একই দিনে ডেলিভারি ও পরের দিনে ডেলিভারি সার্ভিস এবং দেশব্যাপী নিজস্ব নেটওয়ার্ক।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন