চুয়াডাঙ্গায় গণঅনশন কর্মসূচী পালন করেছে বিএনপি - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

চুয়াডাঙ্গায় গণঅনশন কর্মসূচী পালন করেছে বিএনপি

  

পিএনএস, চুয়াডাঙ্গা প্রতিনিধি : সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ সিনিয়র নেতাদের মুক্তির দাবিতে চুয়াডাঙ্গায় বিএনপির গনঅনশন কর্মসুচি পালন করছে নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বুধবার স্থানীয় সাহিত্য পরিষদ চত্ত্বরে বেলা ১১টা থেকে শুরু হয়ে এক ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। অনশন কর্মসূচীর সময় আরো বাড়াতে চাইলেও পুলিশি চাপে তা আর সম্ভব হয়নি।

অনশন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি'র আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মো. শরীফুজ্জামান। তিনি বলেন, ‘বর্তমান আওয়ামী সরকারের আমলে যত দুর্নিতী হয়েছে তা বলে শেষ করা যাবে না। এই সরকারের রন্ধে রন্ধে দুর্নিতী পৌছে গেলে; এই দুর্নিতীর বিচার করবে কে? প্রশ্নফাঁসের মহ্যোৎসবের মধ্যে দিয়ে আজ শিক্ষা ব্যবস্থা ভেঙে পড়েছে। তাদের অনিয়ম, অবিচার আর শোষণের শাসনে জনগণ ক্ষুব্ধ। আমরা বলতে চাই- মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন রায়ে কারাবদ্ধ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াসহ সিনিয়র নেতাদের অবিলম্বে মুক্তি দিতে হবে। মুক্তি না দেয়া পর্যন্ত আমরা রাজপথেই আন্দোলনে থাকবো।’

পৌর বিএনপি'র সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলামের পিটুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সদর থানা বিএনপি'র সিনিয়র সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, পৌর বিএনপি'র যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, সহ সভাপতি খাইরুল ইসলাম, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মোকাররম হোসেন, সদস্য মনিরুজ্জামান লিপটন, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক হাবিবুর রহমান সাদিদ, আশাদুল হক বটুল, রাশেদুল ইসলাম রাশেদ, হাসানুজ্জামান হাসান, রাজিব ফেরদৌস পাপেন, পান্না, বদর উদ্দিন বাদল, শাহ জামাল, বজলুর রহমান, আনিসুর রহমান, জেলা তরুণ দলের আহ্বায়ক মাবুদ সরকার, আলো, মাসুদ রানা আপেল, এরশাদ আলী, ইমরুল হাসান ফটিক, শামসু ইসলাম শামসু, রুবেল হাসান, তুহিন ইসলাম, আব্দুস সালাম, আব্দুল রাজ্জাক সন্টু, মহাসিন মেম্বার, সহিদুল, আনন্দ, জেলা ছাত্রদলের সদস্য রিন্টু মহলদার, আরিফ আহমেদ শিপলু, শাকিল আহমেদ নাঈম, নিশান, পিয়াস, বাপ্পি, লিয়ন, আনোয়ার, রাকিব, মাসুদ, সাব্বির, সামিউল, মাকসুদ প্রমূখ।

গণ অনশন কর্মসূচী পরিচালনা করেন জেলা জাসাসের সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech