রংপুরে ট্রাকে অ্যাম্বুলেন্সের ধাক্কা, প্রসূতিসহ নিহত ৩

  


পিএনএস, রংপুর: রংপুরের তারাগঞ্জ থানার পাগলাপীর এলাকায় অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা দিলে প্রসূতিসহ তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে তারাগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। তারাগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নীলফামারীর সৈয়দপুর থেকে একটি অ্যাম্বুলেন্স প্রসূতিকে নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিল। তারাগঞ্জে পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে দাঁড়ানো ওই ট্রাকে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় অ্যাম্বুলেন্সটি। এতে ঘটনাস্থলেই ওই প্রসূতিসহ তিনজনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রমেক হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর নুর ইসলাম জানান, দিনাজপুরের বীরগঞ্জ থেকে মোসাদ্দেক আজাদ নামে এক ব্যক্তি তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে রংপুর মেডিকেলে আসছিলেন। পথে পাগলাপীর এলাকায় একটি থেমে থাকা ট্রাকের পেছনে ওই অ্যাম্বুলেন্সটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মনি বেগম ও অ্যাম্বুলেন্সের সহকারী তুষার মিয়া (২৬) মারা যান। তুষার দিনাজপুরের বিশ্বনাথপুর এলাকার আসাদ মিয়ার ছেলে। নুর ইসলাম আরও জানান, দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালক ও নিহত মনির স্বামী মোসাদ্দেক আজাদ আহত হয়েছেন। তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech