আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার: এমপি মনির

  21-05-2018 05:43PM

পিএনএস, ঝিকরগাছা : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং যশোর-২ আসনের এমপি অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই সারাদেশের শিক্ষা ব্যবস্থার এতো উন্নতি হচ্ছে।

সোমবার সকালে যশোরের ঝিকরগাছার সম্মিলনী মহিলা ডিগ্রী কলেজে শিক্ষক-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষা ছাড়া জাতির উন্নতি সম্ভব নয়। নতুন প্রজন্মকে শিক্ষা দান করে শিক্ষকরা। তাই তাদেরকে সঠিক শিক্ষা প্রদানের দায়িত্ব শিক্ষকদেরকেই নিতে হবে। শিক্ষার্থীদের বিশ্বমানের শিক্ষা অর্জনের জন্য শুধু শিক্ষিত করে গড়ে তুললে হবে না, তাদের ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

সম্মিলনী মহিলা ডিগ্রী কলেজের হলরুমে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. আহসানুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, জেলা পরিষদের সদস্য ইকবাল আহমেদ রবি, অত্র কলেজের ভাইস প্রিন্সিপাল মো. সাইদুর রহমান পান্নু, প্রভাষক শাহিন-উল-কবির, ঝিকরগাছা পাইলট গার্লস স্কুলের প্রধান শিক্ষক মো. লিয়াকত আলী, কলেজটির অভিভাবক সদস্য মো. জাহাঙ্গীর হোসেন, আব্দুস সোবহান।

এর আগে সম্মিলনী মহিলা ডিগ্রী কলেজের শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেন সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন