সুন্দরবনে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে বনদস্যু নিহত

  10-07-2018 08:18PM

পিএনএস, বাগেরহাট প্রতিনিধি : পূর্ব সুন্দরবনে র‌্যাব-৮ এর সাথে বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক বনদস্যু (২৭) নিহত হয়েছে। মঙ্গলবার (১০ জুলাই) সকালে সুন্দরবনের শরণখোলা রেঞ্জের শৈল নদীর আমবাড়ীয়া খাল সলগ্ন বনে এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

এসময় ঘটনা স্থল থেকে ২টি ওয়ান শুটার, ১টি এক নলা বন্দুক, ৪টি রামদা, ২৩ রাউন্ড তাজা গুলি, ২টি টর্চ লাইটসহ বেশকিছু রসদ উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর সজিবুল ইসলাম খান জানান সুন্দরবনের শরণখোলা রেঞ্জের শৈল নদীর আমবাড়ীয়া খালে র্যাব সদস্যরা টহল দিচ্ছিল। র্যাবকে লক্ষ করে বনদস্যুরা গুলি ছোড়ে, র‌্যাবও জীবন বাচাতে পাল্টা গুলি ছোড়ে। এ পর্যায়ে বনদস্যুরা পিছু হটে। তখন ঘটনা স্থল তল্যাসি করে এক বনদস্যুর মরদেহ ও অস্ত্র ষড়ঞ্জাম পাওয়া যায়।

বনদস্যুর মরদেহ ও উদ্ধারকৃত অস্ত্র ষড়ঞ্জাম শরণখোলা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম জানান র্যাব একটি মরদেহ আমাদের কাছে হস্তান্তর করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় র‌্যাব-৮ এর ডিএডি মো. নুরুদ্দিন বাদী হয়ে সরকারি কাজে বাধা দান ও অস্ত্র আইনে দুটি মামলা করেছে । লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন