কচুয়ায় বিএনপির প্রার্থীর গাড়ি বহরে হামলা-ভাংচুর : আহত ১০

  12-12-2018 09:57PM

পিএনএস, নিজস্ব সংবাদদাতাঃ চাঁদপুরের কচুয়ায় বিএনপির প্রার্থী মোশারফ হোসেনের গাড়ি বহরে আওয়ামীলীগ সমর্থকদের হামলায় বিএনপি প্রার্থী মোশারফ হোসেনের ৫টি গাড়ি ভাংচুর সহ ১০ নেতা-কর্মী আহত।

বুধবার বিকেলে বিএনপি প্রার্থী মোশারফ হোসেন উপজেলার পাথৈর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গনসংযোগ শেষে উজানী পীর সাহেবের মাজার জিয়ারতের উদ্দেশ্যে রওয়ানা হয়ে আসলে পথিমধ্যে সাচার বাজার এলাকায় আওয়ামীলীগ সমর্থক নেতা-কর্মীরা এ হামলা চালায়।

হামলার পরপর সাচার বাজারে এক পথসভায় উপজেলা বিএনপির সভাপতি হুমায়ুন কবীর প্রধান ও বিএনপি নেতা এমদাদুল হক তাদের বক্তব্য বলেন, আওয়ামী সমর্থক নেতা-কর্মীরা আমাদের প্রার্থীর গাড়ি ভাংচুর করে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে।যতপ্রকার হুমকি-ধমকি দেওয়া হোক না কেন গনতন্ত্র রক্ষায় আমরা আমাদের নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাবো।তারা জনতার উদ্দেশ্যে বলেন-আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষের বিজয়কে ব্যাহত করা যাবেনা।

একইদিন বিএনপি প্রার্থী মোশারফ হোসেন জেলা নির্বাচনী রিটার্নিং কর্মকর্তারর নিকট তার নেতা কর্মীদের গ্রেফতার বন্ধ ও নির্বাচনী মাঠে প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালন করে কাজ করার জন্য প্রশাসনের নিকট আবেদন করেন।

আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ জানান- বিএনপির মনোনয়ন প্রত্যাশী সাবেক শিক্ষাপতি মন্ত্রী আ.ন.ম এহসানুল হক মিলন এ আসন থেকে মনোনয়ন না পাওয়ায় তার অনুসারীরা মোশারফ হোসেনের নেতা-কর্মীদের উপর এ হামলা চালিয়ে ক্ষোভ প্রকাশ করে আওয়ামী সমর্থকদের দোষারোপ করছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন