সিরাজগঞ্জে ছোট ভাইয়ের কাছে স্ত্রী ফেরত চাওয়ায় বড় ভাইকে খুন!

  19-04-2019 08:19PM

পিএনএস ডেস্ক : সিরাজগঞ্জে পরকীয়াকে কেন্দ্র করে বড় ভাইকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে আপন ছোট ভাইয়ের বিরুদ্ধে। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ঘোড়াচরা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর থেকে ছোট ভাই ও নিহতের সাবেক স্ত্রী পলাতক রয়েছেন। এ ঘটনার জড়িত সন্দেহে নিহতের মাকে আটক করেছে পুলিশ।

প্রতিবেশীরা জানায়, বাগবাটি গ্রামের আমির আলীর ছেলে জিন্নাহ ও বেলাল হোসেন আপন দুই ভাই। জিন্নার স্ত্রীর হাসিনা খাতুনের সঙ্গে ছোট ভাই বেলাল হোসেনের পরকীয়া সম্পর্ক ছিল। একপর্যায়ে হাসিনাকে নিয়ে পালিয়ে যান বেলাল হোসেন এবং পরে বিয়ে করেন।

এ ঘটনার পর থেকে জিন্নাহর সঙ্গে ছোট ভাই বেলালের বিরোধ চলছিল। সকালে স্ত্রীকে ফেরত চাওয়া নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এ ঘটনাকে কেন্দ্র করে তাদের মা ও সাবেক স্ত্রী হাসিনার সঙ্গে কথা কাটাকাটি হয় জিন্নাহর। একপর্যায়ে তারা তিনজন মিলে আজ দুপুরে জিন্নাহকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে বলে অভিযোগ ওঠে।

সদর থানার উপপরিদর্শক (এসআই) ফারুক আহম্মেদ জানান, দুপুরে ঘরে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ছেলে হারুন রশিদ অভিযোগ করে বলেন, চাচা বেলাল, মা হাসিনা ও দাদি মাহেলা তার বাবাকে হত্যা করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার দাদি মাহেলাকে আটক করেছে পুলিশ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন