বাউফলে বিকাশকর্মীকে কুপিয়ে সাড়ে ১৬ লাখ টাকা ছিনতাই

  20-08-2024 08:23PM

পিএনএস ডেস্ক: দুই বিকাশকর্মীকে কুপিয়ে ১৬ লাখ ৫০ হাজার টাকার ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। পটুয়াখালীর বাউফলে মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার নওমালা ও দাশপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মো. মামুন (৩২) ও মো. হিরন (৩০)। তারা পটুয়াখালীতে বিকাশকর্মী হিসেবে কর্মরত। আহতদের মধ্যে হিরনকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন প্রিন্স (২৩) ও সোহাগ (১৮)। তাদের বাড়ি বাউফল সদর ইউনিয়নের সোমবাড়িরা বাজার এলাকায়। তবে এখন পর্যন্ত ছিনতাই হওয়া টাকা উদ্ধার হয়নি।

এসব তথ্য নিশ্চিত করেছেন বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন।

আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকাশকর্মী মামুন ও হিরন দুপুরে পটুয়াখালী থেকে মোটরসাইকেলযোগে বাউফল যাচ্ছিলেন। পথে নওমালা ও দাশপাড়া সীমান্ত এলাকায় পৌঁছালে পাঁচ অস্ত্রধারী মোটরসাইকেলের গতিরোধ করেন। পরে ১৬ লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেন তারা। খবর পেয়ে বাউফল ও দশমিনা থানার ওসি ও সেনাবাহিনীর সদস্যদের সহযোগিতায় দশমিনা উপজেলার ঠাকুরের হাট এলাকা থেকে ছিনতাইকারী দুজনকে আটক করা হয়।

পটুয়াখালী বিকাশের ম্যানেজার গোবিন্দ চন্দ্রপাল জানান, দুপুরে একটি ব্যাংক থেকে সাড়ে ১৬ লাখ টাকা তুলে এজেন্টদের মধ্যে বিতরণের জন্য যাচ্ছিলেন হিরন ও মামুন। পথে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন