নতুন পরিচয়ে হাজির হলেন প্রভা

  27-10-2024 09:15PM

পিএনএস ডেস্ক: বিজ্ঞাপনচিত্র ও নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নেন সাদিয়া জাহান প্রভা। এরপর হয়ে পড়েন তুমুল ব্যস্ত। তবে নানান কারণে সেই পথচলায় হঠাৎ ছন্দপতন হয়। তিনি হয়ে পড়েন অভিনয়ে অনিয়মিত। কিন্তু ভক্তদের জন্য সামাজিকমাধ্যমে সরব থেকেছেন যথাসাধ্য। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

একসময় শুটিং সেটে মেকআপ শিল্পীদের তুলিতে চরিত্র হয়ে উঠতেন প্রভা। এবার নিজেই নিয়েছেন সেই দায়িত্ব। তার প্রতিভা ও দক্ষতায় সেজে উঠছেন মডেলরা। অবশ্য প্রভার বেশির ভাগ মডেল এ দেশীয় নন, আমেরিকান।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন প্রভা। তাতে দেখা যাচ্ছে, পারলারে মেকআপ করিয়ে দিতে ব্যস্ত তিনি। প্রভার সুনিপুণ দক্ষতায় সেজে উঠছেন মডেলরা।

ভিডিও থেকে জানা গেল, প্রভা যেখানে বসে মেকআপ করছেন, সেটির নাম ‘দ্য মেকআপ একাডেমি।’ নিউইয়র্কে অবস্থিত এ প্রতিষ্ঠানটি বিশ্বজুড়ে জনপ্রিয়। যারা পেশাদার মেকআপ আর্টিস্ট হতে চান, তাদের স্বপ্নের প্রতিষ্ঠান এই দ্য মেকআপ একাডেমি। বিশ্বের অনেক জনপ্রিয় মেকআপ ব্র্যান্ড ও ফ্যাশন শোর সঙ্গে জড়িয়ে আছে এ প্রতিষ্ঠানের নাম।

ধারণা করা হচ্ছে, এ প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ নিয়ে এখন সেখানেই কর্মরত প্রভা।

‘মেকআপ বাই প্রভা’ নামে আরেকটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পাওয়া গেল, সেখানে তার কাজের কয়েকটি ভিডিও পোস্ট করা হয়েছে। এই অ্যাকাউন্টের বায়োতে প্রভা নিজের পরিচয় দিয়েছেন, ‘সার্টিফায়েড ব্রাইডাল মেকআপ অ্যান্ড হেয়ার আর্টিস্ট’ হিসেবে।

সেখানে যাদের ভিডিও আপলোড করা হয়েছে, তাদের ব্যক্তিগত প্রফাইলে পোস্ট করা কয়েকটি ছবির মেকআপ আর্টিস্টের ক্রেডিটেও দেওয়া হয়েছে প্রভার নাম।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন