জেন জেডদের ওপর নির্ভর করছেন কমলা হ্যারিস

  26-10-2024 01:25PM


পিএনএস ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন আগামী ৫ নভেম্বর দেশটিতে অনুষ্ঠিত হবে। বাকি আছে হাতে গোনা কয়েক দিন। একটি ক্যাম্পেইনে কমলা হ্যারিস সরাসরি জেন জেড ভোটারদের উদ্দেশে কথা বলেছেন। যাদের জন্ম ১৯৯০-এর দশকের শেষের দিকে ও ২০১০-এর প্রথম দিকে। খরব আল-জাজিরার

প্রতিবেদনে বলা হয়েছে, কমলা হ্যারিস বলেছেন, আমি কিছু কথা বলতে চাই, বিশেষ করে এখানে ও আমেরিকাজুড়ে সব তরুণ নেতাদের সঙ্গে। আমাদের এখানে জেন জেড থেকে কেউ আছে?

ডেমোক্র্যাট এই প্রার্থী বলেন, আমি তোমাদের ওপর নির্ভর করছি। কারণ, আমি তোমাদের সম্পর্কে যে জিনিসটি পছন্দ করি তা হলো পরিবর্তনের ক্ষেত্রে ধৈর্য না ধরা। আমি তোমাদের দেখছি ও তোমাদের পাওয়ার দেখছি।

নির্বাচনী প্রচারণার ক্ষেত্রে তরুণ ভোটারদের বেশ গুরুত্ব দিচ্ছেন হ্যারিসের টিম। রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন, এই ভোটররা নির্বাচনের ফলাফলে বড় প্রভাব রাখতে পারে।

নির্বাচনকে সমনে রেখে বিভিন্ন জায়গায় ক্যাম্পেইন করছেন ডেমোক্র্যাটিক প্রার্থী কমলা হ্যারিস ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

অন্যদিকে ডোনাল্ড ট্রাম্প তার অভিবাসন নীতিতে এখনো অনড় আছেন। টেক্সাসে এক বক্তব্যে তিনি মার্কিন নাগরিকদের হত্যার জন্য অভিবাসীদের মৃত্যুদণ্ড কার্যকরের আহ্বান জানান।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন