কুড়িগ্রামে ভূমি অফিসে চুরি, গ্রেপ্তার ২

  27-10-2024 08:11PM

পিএনএস ডেস্ক: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভের খাষ ইউনিয়ন ভূমি অফিসে চুরি ও আগুন দেওয়ার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে কচাকাটা থানা পুলিশ। এ সময় চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়।

রোববার (২৭ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী কর্মকর্তা সিব্বির আহম্মেদ।

গ্রেপ্তারকৃতরা হলেন- বল্লভের খাষ ইউনিয়নের মাদারগঞ্জ বাজার এলাকার মকবুল হোসেনের ছেলে আরিফ হোসেন ও একই ইউনিয়নের গাবতলা ডাক্তার পাড়ার মৃত নুর ইসলামের ছেলে বাবু মিয়া।

পুলিশ জানায়, রোববার ভোর রাতে গ্রেপ্তার দুজন বল্লভের খাষ ইউনিয়ন ভূমি অফিসে ঢুকে একটি পানির পাম্প চুরি করেন। এ সময় তারা অফিসেরে ভেতরে আগুন লাগিয়ে দেয়। এতে বেশকিছু গুরুত্বপূর্ণ নথি পুড়ে যায়। পরে স্থানীয়রা আগুন নেভাতে সক্ষম হন। পরে পুলিশ অভিযান চালিয়ে দুপুরের মধ্যে দুজনকে গ্রেপ্তার করে।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম বলেন, ভোরে খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থলে যায়। দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে জড়িত দুজনকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যে চুরি যাওয়া পানি পাম্প উদ্ধার করা হয়। পরে তাদের নামে মামলা দেওয়া হয়।

নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী কর্মকর্তা সিব্বির আহম্মেদ বলেন, আগুন দেওয়ার ফলে বেশকিছু গুরুত্বপূর্ণ নথিপত্র পুড়ে গেছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন