কুতুবদিয়ায় রান্নাঘরের মেঝেতে মিলল মা-মেয়ের মরদেহ

  25-10-2024 06:39PM

পিএনএস ডেস্ক : কক্সবাজারে কুতুবদিয়ায় মা ও মেয়েকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে কুতুবদিয়া উপজেলার আলী আকবরডেইল ইউনিয়নের শান্তি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কুতুবদিয়া থানার ওসি মো. আরমান হোসেন।

নিহতরা হলেন, কুতুবদিয়া উপজেলার আলী আকবরডেইল ইউনিয়নের শান্তি বাজার এলাকার নুর আকতার সওদাগরের স্ত্রী রুনা আক্তার (৩৫) ও মেয়ে জারিয়া আক্তার (৬)।

ঘটনায় মা ও মেয়ের মরদেহ দেখার পর গৃহকর্তা নুর আকতার মূর্ছা যান এবং পরে স্থানীয়রা তাকে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নিহতদের স্বজনের বরাতে ওসি আরমান হোসেন বলেন, শুক্রবার দুপুরে বাড়ির গৃহকর্তা স্থানীয় মসজিদে জুমার নামাজ আদায় করতে যান। তিনি নামাজ শেষে বাড়ি ফিরে কারও কোন সাড়া শব্দ না পেয়ে রান্না ঘরে খোঁজ নিতে যান। এ সময় রান্না ঘরের মেঝেতে স্ত্রী ও মেয়েকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাদের শরীর নড়চড়া করে তিনি নিশ্চিত হোন তারা মারা গেছেন।

ওসি বলেন, পরে স্থানীয়রা ঘটনাটি অবহিত করলে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ দুইটি উদ্ধার করে। নিহতদের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, জুমার নামাজের সময় দুর্বৃত্তরা মা ও মেয়েকে হত্যা করে পালিয়ে যায়। কারা, কী কারণে এ খুনের ঘটনা ঘটেছে পুলিশ তা নিশ্চিত নয়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলেও জানান ওসি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন