টাকার স্বাদ নিতে গিয়ে কুকুর ভাইরাল

  03-05-2019 11:06PM

পিএনএস ডেস্ক: টাকার স্বাদ কেমন? ওজিকে এখন এই প্রশ্নই করছেন ইন্টারনেট ব্যবহারকারীরা। আর ওজি মুখ কাঁচুমাচু করে এক কোণে বসে রয়েছে। একটি-দুটি টাকা নয়। প্রায় ১৫ হাজার টাকা খেয়ে ফেলেছে সে। তার পর শরীরও খারাপ করেছে। পোষা কুকুর ওজির মালিক সময়মতো তাকে চিকিত্সা দেয়ায় এ যাত্রায় প্রাণে বেঁচেছে সে। কিন্তু মালিকের ১৫ হাজার টাকা খাওয়ার শোক কাটছে না। এ ঘটনা ঘটেছে ব্রিটেনের নিউ সাউথ ওয়েলসে।

৯ বছরের ওজি চিঠির বক্স খুলে খামসমেত ১৫ হাজার টাকা খেয়ে ফেলেছে। টাকা খাওয়ার পর ওজির শারীরিক অবস্থা খারাপ হতে থাকে। তাকে সুস্থ করতে মালিক ছোটেন পশু চিকিত্সালয়ে। ওজির মালিক জুডিথ রাইট এখনও তার প্রিয় পোষ্যের এমন কাণ্ড বিশ্বাস করতে পারছেন না।

স্কাই নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে রাইট জানিয়েছেন, তার কাছ থেকে এক ব্যক্তি টাকা ধার নিয়েছিলেন। সেই ব্যক্তি ধার নেয়া টাকা খামে পুরে রেখে গিয়েছিলেন রাইটের বাড়ির চিঠির বক্সে। আর ওজি চিঠির বক্স খুলে খামে রাখা সব নোট খেয়ে ফেলেছে। ওজির পেট থেকে উদ্ধার হয়েছে ১৬০ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৫ হাজার টাকা।

ওজিকে সুস্থ করে তুলতে রাইটের খরচ হয়েছে প্রায় ১ হাজার টাকা। প্রথমে রাইট বুঝতে পারেননি তার প্রিয় পোষ্য এমন অদ্ভুত কাণ্ড করে ফেলেছে। পরে বুঝতে পেরেই তিনি তাকে নিয়ে মারফি অ্যান্ড কো ভেটেরিনারি প্র্যাকটিসে যান। ওজি ল্যাবরাডুডল প্রজাতির কুকুর। ল্যাবরাডর ও পোডল এর ক্রস বিড ল্যাবরাডুডল। ১৬০ পাউন্ড খোয়ানোর পরও রাইটের স্বস্তি, ওজিকে বাঁচানো গেছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন