ইংল্যান্ড পৌঁছেই অনুশীলন করেছে টাইগাররা

  

পিএনএস ডেস্ক :দোর্দণ্ড প্রতাপে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শেষ করে গত শনিবার ( ১৮ মে) স্থানীয় সময় সন্ধ্যায় বিশ্বকাপ মিশনে ইংল্যান্ডে পৌঁছায় টাইগাররা। আনুষ্ঠানিকভাবে ২১ মে থেকে অনুশীলন শুরুর কথা থাকলেও তার আগেই মাঠে নেমে পড়ে বাংলাদেশ দল।

রবিবার (১৯ মে) ইংল্যান্ডের লেস্টারে দলের ঐচ্ছিক অনুশীলনে যোগ দেন ইনজুরি থেকে সেরে উঠা সাকিব। এসময় বেশ কিছুক্ষণ তিনি নেটে ব্যাটিং করেন। সাকিব ছাড়াও সেন্টার উইকেটে দীর্ঘক্ষণ ব্যাট করেন মুশফিক।

আগামী ২১ মে থেকে বিশ্বকাপ উপলক্ষে ইংল্যান্ডে লিস্টারে তিনদিনের আনুষ্ঠানিক ক্যাম্প করবে বাংলাদেশ দল। মাশরাফি-তামিম ছাড়া বাকি সবাই এ ক্যাম্পে অংশ নেবেন। সেখানে বাংলাদেশ দল আগামী ২৩ মে পর্যন্ত মোট তিনদিন অবস্থান করবেন এবং এ ক্যাম্পে অংশ নেবে।

লিস্টারে এ তিনদিন বিসিবির খরচে টাইগারদের ক্যাম্প করতে হবে। সেই সঙ্গে নিরাপত্তা সংক্রান্ত সব দায়-দায়িত্বও বিসিবির। তিনদিন পর বৃহস্পতিবার (২৩ মে) লিস্টার ছেড়ে কার্ডিফে যাবে বাংলাদেশ দল। সেখানে প্রস্তুতি ম্যাচ খেলেবে বাংলাদেশ দল এবং তখন থেকে আইসিসির প্রটোকল শুরু হবে।

শুক্রবার (২৪ মে) থেকে শুরু হবে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচগুলো। কার্ডিফে একদিন অনুশীলন শেষে ২৬ মে ভারত ও ২৮ মে পাকিস্তানের বিপক্ষে নিজেদের প্রস্তুতি ম্যাচ দুইটি খেলবে টাইগাররা। পরে ২৯ মে কার্ডিফ থেকে লন্ডনে ফিরবে ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওভালে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech