লাইভে এসে আসল ঘটনা জানালেন তামিম-মুশফিক

  20-03-2024 08:19PM

পিএনএস ডেস্ক : সম্প্রতি মেহেদি হাসান মিরাজের সঙ্গে তামিম ইকবালের কল রেকডিং ফাঁস হয়ে যায়। সেই রেকর্ডে তামিম জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের আলাদা দল গড়া নিয়ে হতাশ হন; যা নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যায়।

অবশেষে আজ সন্ধ্যা ৭টার দিকে ফেসবুক লাইভে এসে সব কিছু খোলাসা করেলেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল।

মূলত মোবাইল আর্থিক লেনদেন প্রতিষ্ঠান নগদ-এর প্রচারকে কেন্দ্র করেই মিরাজের সঙ্গে তামিমের ফোনালাপ ফাঁসের ঘটনার মঞ্চায়ন। আজ (বুধবার) সন্ধ্যা ৭টায় ঘোষণামতো লাইভে আসেন তামিম। এ সময় তার সঙ্গে আরও যুক্ত ছিলেন মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ এবং সর্বশেষে যুক্ত হন মাহমুদউল্লাহ রিয়াদ এবং নগদের নগদের ব্যবস্থাপনা পরিচালকতানভীর এ মিশুক।

লাইভে তামিম জানান, আসলে মুশফিকের সঙ্গে আমার দীর্ঘদিনের সুসম্পর্ক রয়েছে। আমাদের ফোন কল ফাঁস হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে সমালোচনা হচ্ছে, এখানে আমাদের তেমন কোনো হাত নেই। এটা মূলত নগদ করেছে। আসন্ন ঈদুল ফিতরে নগদের যে ক্যাম্পেইন হচ্ছে এটা সেটারই একটা অংশ।

নগদের কর্মকর্তা তানভির এ মিশুক জানান, নগদ সব সময় চমক নিয়ে আসে। গত বছর বিএমডব্লিউ দেওয়া হয়েছে। এবার ২৪ জন মানুষ ঢাকায় জমি পাবেন। নগদের গ্রাহকদের জন্য ২০ কোটি টাকার গিফটও থাকছে।

এখানে এক, দুই এবং তিন-তিনটা ডিজিট রাখা হয়েছে। এক- হচ্ছে নগদে লেনদেন করতে হবে। দুই হচ্ছে- নগদে লেনদেন করার পর একটা গ্রুপ খুলতে হবে, গ্রুপটা তিনজনের হবে। আর তিন হচ্ছে এই তিনজন মানুষ সারা মাসব্যাপী অ্যাক্টিভ থাকতে হবে।

তিনি আরও জানান, এই এক, দুই এবং তিন ডিজিটে সচল থেকে বাংলাদেশের যে কেনো মানুষ নগদ থেকে পুরস্কার হিসেবে জমি বুঝে নিতে পারেন।

তামিম ইকবালের এই লাইভে অংশ নেন জাতীয় দলের তিন তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও মেহেদি হাসান মিরাজ। আর নগদ থেকে ছিলেন তানভির এ মিশুক।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন