ডিমলায় বার্ষিক ওরশ শরীফ সম্পন্ন

  

পিএনএস, ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী ডিমলা উপজেলা ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নে ছাতুনামা গ্রামের আব্দুল গফুর চান খলিপার আয়োজনে ২৩ এপ্রিল রাতে চিশতিয়া শাবিরিয়া খানদান তরিকতের মহা পবিত্র ২৭তম বার্ষিক ওরশ শরীফ পালিত হয়।

উক্ত ওরশ শরীফে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝুনাগাছ চাপানী ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সমাজসেবক জয়নাল আবেদিন, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ঝুনাগাছ চাপানী ইউনিয়ন যুবলীগ সভাপতি ও ডিমলা উপজেলা দলিল লেখক সভাপতি মতিউর রহমান চৌধুরী দলু, ইউপি সদস্য আমিনুর রহমান, সাইফুল ইসলাম, সাবেক ইউপি সদস্য সামছুল হক, মোঃ জামিনুর রহমান প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন কেবল মাত্র ইসলামের আদর্শই পারে মানুষকে ভুল পথ থেকে সঠিক পথে পরিচালিত করতে। কোন মানুষের মনে যদি সৃষ্টিকর্তার ভয় থাকে তাহলে তার দ্বারা কখনোই খারাপ কাজ সংঘটিত হতে পারে না। আসুন আমরা শ্রষ্টাকে ভয় করি এবং তার ইবাদত বন্দিগী করি। প্রধান অতিথির বক্তব্যে ওই সব কথা বলেন।

এতে ধর্মীয় আলোচক হিসাবে তাফসির পেশ করেন, আল কাদিরিয়া, আল চিশ্তিয়া, আল মোজাবদ্দেদিয়া, আল নকশা বন্দিয়া, পীরজাদা আব্দুল জলিল রশিদ চান ফকির, বাংলাদেশ ইসলামী মিডিয়া কল্যাণ পরিষদ, সভাপতি ও পূর্ব আজিজপুর বড় মসজিদ, শ্রীরামপুর পাঠগ্রাম খতীব হযরত মাওলানা ফেরদৌস আল রুহানি, হাফেজ শাহিনুর রহমান, মাওলানা বদিয়ার রহমান প্রমূখ। উল্লেখ্য সভায় দুরদুরান্ত থেকে শত-শত সাখরীতগণ দুর্জাহানের কামিয়াবি হাসিলের জন্য দোয়া প্রার্থনা করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech