গফরগাঁও মুক্ত দিবস যথাযোগ্য মর্যাদায় পালন

  09-12-2018 10:23PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁও মুক্ত দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। দিনটি পালন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়।

রোববার (০৯ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে পৌর শহরের লঞ্চঘাটা বধ্যভূমিতে পুস্পস্তবক অর্পণ, আলোচনা ও শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

১৯৭১ সালের ০৯ ডিসেম্বর এই দিনে গফরগাঁওয়ের মুক্তিকামী মানুষ বিজয় পতাকা উড়িয়ে বিজয় আনন্দে মেতে উঠেন। স্বাাধীনতার পর থেকে প্রতিবছর সর্বস্তরের মানুষ ৯ ডিসেম্বর বিজয়ের এই দিনটিকে মুক্ত দিবস হিসেবে পালন করেন। এবারও এ উপলক্ষ্যে রবিবার বেলা ১১টায় উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে পৌর শহরের লঞ্চঘাটা বধ্যভূমিতে পুস্পস্তবক অর্পণ, আলোচনা ও শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

দিনটি পালন উপলক্ষ্যে এক আলোচনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুব উর রহমান, গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আবদুল আহাদ খান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মফিজ উদ্দিনসহ মুক্তিযোদ্ধাগণ, ইউপি চেয়ারম্যান ফকরুল ইসলাম প্রমূখ।

এ সময় স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধাবৃন্দ সহ অনেকে উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন