মুকসুদপুরে বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত

  22-02-2020 11:47AM


পিএনএস ডেস্ক: গোপালগঞ্জের মুকসুদপুরে বাসের ধাক্কায় জাফর মুন্সী (৬০) নামে এক বৃদ্ধ ভ্যানচালক নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৯টায় ঢাকা- খুলনা মহাসড়কের মুকসুদপুর কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাফর মুন্সী মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের কোলাকোনা গ্রামের কুদ্দুস মুন্সীর ছেলে।

এলাকাবাসী ও মুকসুদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র ফায়ারম্যান রইচ ফকির সূত্রে জানা গেছে, কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া থেকে মুকসুদপুরের বরইতলাগামী একটি লোকাল বাস ( ফরিদপুর -গ- ৩৮০) মুকসুদপুর কলেজমোড় এলাকায় পৌঁছালে সেখানে দাড়িয়ে থাকা একটি ভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ভ্যানটি প্রায় ৫০ গজ দূরে গিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে মারাত্মক আহত হয়। এ সময় ভ্যানচালক জাফর মুন্সী যাত্রীর অপেক্ষায় ভ্যানের উপর বসে ছিলেন। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আহত ব্যক্তিকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

এ ব্যাপারে মুকসুদপুর থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ জানায়েছেন, নিহত ব্যক্তি ভ্যানচালক। পুলিশ স্থানীয়দের সহযোগিতায় ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন