রিমান্ড শেষে কারাগারে আ স ম ফিরোজ

  09-09-2024 07:44PM

পিএনএন ডেস্ক: সাবেক হুইপ আ স ম ফিরোজকে দুইদফায় ১০ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। সোমবার (৯ সেপ্টপম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাকে মেহেরা মাহবুব কারাগারে পাঠানোর এই আদেশ দেন।

রাজধানী ভাটারা থানার সোহাগ মিয়া হত্যা মামলায় ২৪ আগস্ট ৭ দিন ও ৩১ আগস্ট ৩ দিন মোট ১০ দিন রিমান্ড শেষে সোমবার তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ভাটারা থানার উপপরিদর্শক মাসুদুর রহমান।

রিমান্ড ফেরত প্রতিবেদনে তিনি উল্লেখ করেন, আসামি আ স ম ফিরোজকে রিমান্ডে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তদন্তে সহায়ক যথেষ্ট গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

মামলাটি অতি গুরুত্বপূর্ণ এবং চাঞ্চল্যকর মামলা বিধায় তদন্তের স্বার্থে তাকে ফের জিজ্ঞাসাবাদ করা হতে পারে। তাই উল্লিখিত আসামিকে জেল হাজতে আটক রাখা প্রয়োজন।

ফিরোজের পক্ষে তার আইনজীবী কামাল হোসন বিশ্বাস জামিন আবেদন এবং চিকিৎসার আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে কারাবিধি অনুযায়ী চিকিৎসার নির্দেশ দেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গত ১৯ জুলাই বিকেলে ভাটারা থানাধীন ফরাজী হাসপাতালের সামনে পুলিশের গুলিতে নিহত হয় সোহাগ মিয়া। এ ঘটনায় গত ২০ আগস্ট তার বাবা শাফায়েত হোসেন ভাটারা থানায় হত্যা মামলা করেন।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন