মেয়ের কৃতিত্বে গর্বিত শচীন টেন্ডুলকার

  07-09-2018 08:05PM

পিএনএস ডেস্ক : ক্রিকেটের ঈশ্বর তিনি। নাম-যশ-অর্থ-গৌরবের কোনো অভাব নেই তার জীবনে। এবার মেয়ের কৃতিত্বে গর্বিত হলেন বাবা শচীন টেন্ডুলকার। তার পরিবারে এখন খুশির আবহ। মেয়ে সারা স্নাতক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। 'ইউনিভার্সিটি কলেজ অব লন্ডন' থেকে মেডিসিন বিষয়ে স্নাতক স্তরে পড়াশোনা করছিলেন। সেখানেই উত্তীর্ণ হলেন তিনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সেই সুসংবাদ ভক্তদের সঙ্গে শেয়ার করলেন শচীন-কন্যা স্বয়ং।

ক্রিকেট ঈশ্বর মানা হয় যাকে সেই শচীন রমেশ তেন্ডুলকর খেলা থেকে অবসর নিয়েছেন বহুদিন। পুত্র অর্জুন তো জাতীয় দলের যুব পর্যায়েও খেলে ফেলেছেন। কন্যা অবশ্য এখনই সেলিব্রেটি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ২ লক্ষ ছাড়িয়েছে। ফেসবুক ও টুইটারেও ঈষর্ণীয় ফলোয়ার তার। তারকা খ্যাতিতে তিনি ইতিমধ্যেই উঠতি প্রজন্মের সেলেব যেমন জাহ্নবী কাপুর, সারাহ আলী খান, অনন্যা পাণ্ডিয়াদের রীতিমতো চ্যালেঞ্জ জানাতে পারেন।

গত বছরেই ২০ বছরে পা দিয়েছেন সারা। নিজের রূপের কারণেই একাধিকবার বিভিন্ন সংস্থার পক্ষ থেকে মডেল হওয়ার প্রস্তাবও পেয়েছেন। শেষবার জনসমক্ষে সারাকে দেখা গিয়েছিল আকাশ অম্বানী ও শ্লোকা মেটার এনগেজমেন্ট অনুষ্ঠানে। তারকাখচিত অতিথিদের মধ্যেও তিনি আলাদা করে নজর কেড়েছিলেন। তবে এখন পর্যন্ত তার মডেলিংয়ে নামার কোনো সম্ভাবনার কথা শোনা যায়নি।

সারা এবার নিজের অ্যাকাডেমিক কীর্তির কারণেই বাবা-মাকে গর্বিত করলেন। মুম্বাইয়ের ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করেন। স্নাতক স্তরে ডিগ্রি অর্জনের জন্য তিনি পাড়ি দিয়েছিলেন লন্ডনে। সেখানেই তিনি সাফল্য অর্জন করেছেন। এই খবর সবাইকে জানাতে ইনস্টাগ্রামে পাঁঁচটি ছবি শেয়ার করেছেন সারা। এর মধ্যে দুটি ছবিতেই রয়েছেন শচীন এবং তার স্ত্রী অঞ্জলি। গুরুত্বপূর্ণ ডিগ্রি অর্জন করার খুশিতে একটি ভিডিও রয়েছে সেই ফটো সিরিজের মধ্যে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন