‘ভক্তদের ভালোবাসা ও মমতাই জীবনের সেরা উপহার’

  25-03-2019 01:00AM

পিএনএস ডেস্ক : দিনটা হতে পারতো অন্যরকম, অন্তত শুরুটা আভাস ছিল তা-ই। ইডেন গার্ডেনসে কলকাতার বিপক্ষে খেলতে নামার আগে 'বাঙালি' ক্রিকেটার হিসেবে ম্যাচ শুরুর আগে 'ঘণ্টা' বাজানোর সম্মান দেয়া হয়েছিল তাকে। হাসিমুখে সে কার্য সম্পাদন করেই মাঠে নামেন সানরাইজার্স হায়দরাবাদের বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান।

তবে ম্যাচ শেষে হাসিমুখ নিয়ে বের হতে পারেননি। নিজের ৩২তম জন্মদিনের সেরা উপহার নিশ্চিত করার দায়িত্ব ছিলো তারই কাঁধে। শেষ ওভারে ১৩ রান বাঁচাতে পারলেই ম্যাচ জিততে পারতেন দলের হয়ে। তা হয়নি, ফলে নিজের জন্মদিনে পরাজয়ই সঙ্গী হয়েছে সাকিবের।

তবু সাকিবের অগণিত ভক্ত-সমর্থক তাদের সমর্থন ও বিশ্বাস হারাননি সাকিবের ওপর থেকে। সারাদিন জুড়ে নিজেদের প্রিয় খেলোয়াড়কে যেমন ভাসিয়েছেন শুভেচ্ছা ও শুভকামনায়, তেমনি হায়দরাবাদের হয়ে পরাজয়ের পরেও সাকিব আল হাসানের পাশেই দাঁড়িয়েছেন সবাই।

তাই তো ম্যাচ শেষে ভক্তদের শুভেচ্ছা ও শুভকামনার প্রতিউত্তরে কৃতজ্ঞতা জানাতে ভোলেননি বিশ্বসেরা এ অলরাউন্ডার। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও আপলোড করে ভক্তদের ভালোবাসা ও মমতাকেই জীবনের সেরা উপহার হিসেবে উল্লেখ করেন সাকিব।

এসময় ক্যারিয়ারের সবগুলো অর্জনের জন্য মহান সৃষ্টিকর্তাকে ধন্যবাদ দেন সাকিব। তিনি লিখেন, 'আমার ভক্তরা আমাকে যে নিঃস্বার্থ ভালোবাসা ও মমতা দিয়েছেন, এটাই আমার জীবনে পাওয়া সেরা উপহার। আমার ক্যারিয়ারের সবগুলো অর্জনের জন্য সর্বশক্তিমান আল্লাহ ও আমার অসংখ্য ভক্তদের প্রতি জানাই কৃতজ্ঞতা। আমার যেই ভক্তরা আমাকে অভিন্দন জানিয়েছেন তাদের সবার প্রতি রইলো আমার আন্তরিক ভালোবাসা ও শুভেচ্ছা।'

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন