মুস্তাফিজকে নিয়ে চেন্নাইয়ের ‘বাংলা পোস্ট’

  23-03-2024 10:47PM

পিএনএস ডেস্ক : পুরো আইপিএলকে যেন বুঁদ করে রেখেছেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। এক ম্যাচেই বল হাতে যা করেছেন, তাতেই ডুবে আছে চেন্নাই সুপার কিংস। তারই নমুনা পাওয়া যাচ্ছে দলটির সামাজিক মাধ্যমে।

শুক্রবার (২২ মার্চ) রাত সাড়ে ৮টায় নেমে আইপিএলের উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৪ উইকেটে হারায় চেন্নাই সুপার কিংস। ম্যাচটিতে বল হাতে ৪ উইকেট তুলে নিয়ে চেন্নাইয়ের জয়ের পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন মুস্তাফিজ। এরপরেই বাংলাদেশ-ভারতসহ ক্রিকেট বিশ্বের নজরে নতুন করে আসেন কাটার মাস্টার।

মুস্তাফিজের ম্যাচজয়ী পারফর্মের পরেই চেন্নাই তাদের সামাজিক মাধ্যম ফেসবুকে বিভিন্ন পোস্ট ও রিলস শেয়ার করে। তারই অংশ হিসেবে বাংলা ভাষাতেও দ্য ফিজকে নিয়ে পোস্ট দিয়েছে। সেখানে চেন্নাই লিখেছে, ‘সুপার শুরু মুস্তাফিজুর।’ তার আগে ইংরেজিতে লিখেছে, ‘To the hands that made magic’ (যে হাত দিয়ে জাদু করেছিলেন)।

১৭তম আইপিএলে প্রথম ম্যাচে ৪ ওভারে মাত্র ২৯ রান দিয়ে ৪ উইকেট নেন দ্য ফিজ। তার শিকার হয়েছেন ফাফ ডু প্লেসি, বিরাট কোহলি, ক্যামেরুন গ্রিনদের মতো তারকা। তাতে চেন্নাইকে বড় স্বস্তি এনে দেন বাংলাদেশি পেসার এবং তার বোলিং তোপে ম্যাচের নিয়ন্ত্রণও পেয়ে যায় চেন্নাই।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন