ম্যাচ হারের পর শুভমান গিলকে ১২ লাখ রুপি টাকা জরিমানা

  27-03-2024 08:48PM

পিএনএস ডেস্ক : গত মৌসুমে গুজরাট টাইটান্সের হয়ে রানবন্যা বইয়ে দিয়েছিলেন শুভমান গিল। আইপিএলের এই মৌসুম শুরুর আগেই গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া মুম্বাই ইন্ডিয়ান্সের ডেরায় ঠাঁই নিয়েছেন। যার প্রেক্ষিতে গুজরাটের অধিনায়কত্ব পেয়েছেন গিল। আইপিএলে অধিনায়কত্বের অভিষেকে পান্ডিয়ার মুম্বাইকে হারিয়ে শুভসূচনা করলেও গতকাল চেন্নাই সুপার কিংসের কাছে পাত্তাই পায়নি তারা। ম্যাচটা মোটেও ভালো কাটেনি গিলের জন্যও।

আইপিএলে অধিনায়কত্বের দ্বিতীয় ম্যাচেই মুদ্রার উল্টো পিঠও দেখা হয়ে গেল শুভমান গিলের। ম্যাচ তো হেরেছেনই, ব্যাট হাতে দিনটাও ভালো কাটেনি। এরপর আবার স্লো ওভার রেটের জন্য জরিমানাও গুনতে হচ্ছে গিলকে।

আইপিএলের ১৭তম আসরে স্লো ওভার রেটের জন্য প্রথম শাস্তি পেলেন শুভমান গিল। গুজরাট টাইটান্সের অধিনায়ককে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।

আইপিএল কর্তৃপক্ষ এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। সেই বিবৃতিতে বলা হয়, 'গুজরাট টাইটান্সের অধিনায়ক শুবমান গিলকে ২৬শে মার্চ চেন্নাইয়ের এম এ চিদ্দাম্বরম স্টেডিয়ামে চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচে স্লো ওভার রেটের কারণে জরিমানা করা হয়েছে। যেহেতু এটা তার দলের প্রথমবারের মতো স্লো ওভার রেটের ঘটনা তাই তাকে আইপিএল কোড অব কন্ডাক্ট ভাঙার সর্বনিম্ন ওভার রেটের শাস্তি অনুসারে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।'

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন