ঢাকায় শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা

  

পিএনএস ডেস্ক :ঢাকায় শুরু হচ্ছে তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এ মেলা হবে। এক্সপো মেকারের ১১তম এই আয়োজন করা হচ্ছে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) মেলা শুরু হবে বলে রাজধানীর একটি হোটেলে সোমবার (৭ জানুয়ারি) সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান বলেন, ‘মেলা উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো ছাড় ও উপহার দেবে। আমরা প্রতিবারের মতো এবারও মেলার টিকিট থেকে আয়ের অর্থ দুস্থদের সহায়তায় ব্যয় করব।’

সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলায় সর্বশেষ প্রযুক্তির স্মার্টফোন, ট্যাবলেট কম্পিউটারসহ স্মার্ট যন্ত্র থাকবে। সেখানে যাচাই-বাছাই করে কেনা বা দেখার সুযোগ থাকবে। বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উন্মোচন করাও হবে। পাওয়া যাবে মোবাইল অ্যাকসেসরিজও।

এবারের মেলায় হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস এবং ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চালু থাকবে। প্রবেশ ফি ২০ টাকা। তবে প্রতিবন্ধী এবং শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে বিনা মূল্যে প্রবেশ করতে পারবেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech