শেরপুরে ডিবি পুলিশ পরিচয়ে দুই ব্যবসায়ীকে অপহরণ - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

শেরপুরে ডিবি পুলিশ পরিচয়ে দুই ব্যবসায়ীকে অপহরণ

  

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : ডিবি পুলিশ পরিচয়ে সশস্ত্র দুর্বৃত্তরা দিন-দুপুরে বগুড়ার শেরপুরে দুই ধান-চাল ব্যবসায়ীকে অপহরণ করে সাড়ে ৮লাখ টাকা লুটে নিয়েছে। গতকাল মঙ্গলবার (২৩জানুয়ারি) বেলা অনুমান সাড়ে ৩টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এদিকে সশস্ত্র দুবৃত্তরা অপহৃত ওই দুই ব্যবসায়ীকে ব্যাপক মারধর করে রায়গঞ্জ উপজেলার ধানগড়া বাজার এলাকায় ফেলে রেখে যায়। পরে খবর পেয়ে শেরপুর থানার পুলিশ অপহৃতদের উদ্ধার করে তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করে দেন।

হাসপাতালে চিকিৎসাধীন শেরপুর উজেলার ছোনকা গ্রামের শাহাদত হোসেন ওরফে ভোলার ছেলে ভুক্তভোগী রাসেদুজ্জামান জানান, শেরপুর শহরের ধুনটমোড়স্থ আল আরাফাহ্ ইসলামী ব্যাংক থেকে তিনি উক্ত পরিমান টাকা উত্তোলন করেন। এরপর সাহেব আলী নামে আরেক ব্যবসায়ীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে চান্দাইকেনা বাজারে ধান কেনার জন্য যাচ্ছিলেন। পথিমধ্যে উক্ত স্থানে পৌঁছলে পেছন থেকে আসা দুইটি কালো রঙয়ের মাইক্রোবাস হঠাৎ সামনে এসে তাঁদের মোটরসাইকেলটিকে বেরিকেড দিয়ে আটকে দেয়। একপর্যায়ে মাইক্রোবাস থেকে বেশ কয়েকজন ব্যক্তি নামে এবং তারা নিজেদেরকে ডিবি পুলিশের পরিচয় দেয়।

তাৎক্ষণিক কোন কিছু বুঝে ওঠার আগেই অস্ত্রের মুখে জিম্মি করে তাঁদের জোরপূর্বক মাইক্রোবাসে উঠিয়ে সিরাজগঞ্জের দিকে রওনা হয়। এরপর গাড়ির মধ্যে মারপিট করে ব্যাংক থেকে উত্তোলনকৃত ও তাঁদের হেফাজতে থাকা সাড়ে ৮লাখ টাকা লুটে নেয়। একপর্যায়ে চোখ-মুখ বেঁধে ধানগড়া বাজারের পাশে ফাঁকা জায়গায় ফেলে দিয়ে চলে যায় সশস্ত্র দুর্বত্তরা।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহৃত ব্যবসায়ীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়া হয়েছে। পাশাপাশি খোয়া যাওয়া টাকা উদ্ধার ও ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে। উক্ত ঘটনায় থানায় একটি মামলা নেয়া হবে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech