শেরপুরে রচনা ও বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে দুর্নীতিবিরোধী রচনা ও বির্তক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৭জুলাই) দুপুরে শহরের উলিপুর আমেরিয়া সমতুল্যা মহিলা ফাযিল মাদ্রাসার সভাকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অত্র প্রতিষ্ঠানের সভাপতি শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তারের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মজিবর রহমান মজনু। তিনি দুর্নীতির বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানিয়ে বলেন, দুর্নীতি দেশের বড় সমস্যা। আমাদের সমাজের রন্ধে রন্ধে দুর্নীতি ও অসততা বাসা ঁেবধেছে। দুর্নীতি রুখতে বর্তমান সরকার আন্তরিকতা নিয়ে কাজ করছে-এমন দাবি করে আ.লীগ নেতা মজনু আরও বলেন, গণসচেতনতা তৈরীর মাধ্যমে সমাজ ও পরিবারকে দুর্নীতি মুক্ত করতে হবে। এছাড়া দেশকে সুখি সমৃদ্ধশালী একটি সুন্দর রাষ্ট্র গড়তেও সবার আগে দুর্নীতি রুখতে হবে। এজন্য সবাইকে দলমতের ঊর্ধ্বে উঠে কাজ করার আহবান জানান তিনি।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ¦ শাহজামাল সিরাজী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নাজমুল হক, শেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মকবুল হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাংবাদিক নিমাই ঘোষ, সদস্য সচিব এটিএম আব্দুস সাত্তার, অত্র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই বারী, শিক্ষক জিল্লুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। পরে অনুষ্ঠানের প্রধান ও আমন্ত্রিত অতিথিরা দুর্নীতিবিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech