হবিগঞ্জে চীনফেরত শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি

  17-02-2020 08:33AM



পিএনএস ডেস্ক: হবিগঞ্জে রায়হান আহমেদ নামে চীনফেরত এক শিক্ষার্থীকে জেলা সদর আধুনিক হাসপাতালে করা ভর্তি হয়েছে। রোববার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাকে হাসাপাতালে নিবিড় পর্যবেক্ষণে পাঠান চিকিৎসকরা।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে হাসপাতালে এক শিক্ষার্থী ভর্তি হয়েছে- এমন খবরে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকে দ্রুত হাসপাতাল ত্যাগ করেন।

শিক্ষার্থী রায়হান আহমেদ শহরের শায়েস্তানগর এলাকার আব্দুন নুরের ছেলে। তিনি চীনের একটি মেডিকেল কলেজের শিক্ষার্থী। সম্প্রতি চীন থেকে অন্যদের সঙ্গে দেশে ফেরার পর ঢাকায় আশকোনা হজ ক্যাম্পে ১৫ দিন ছিলেন তিনি। এরপর ছাড়পত্র পেয়ে বাড়িতে আসেন।

এ বিষয়ে হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান বলেন, চীনফেরত এক শিক্ষার্থী হাসপাতালে চিকিৎসা নিতে এলে তাকে প্রাথমিকভাবে সন্দেহভাজন হিসেবে ভর্তি নেয়া হয়েছে। ইতোমধ্যে তার রক্তের নমুনা নিয়ে রাখা হয়েছে। ওই রক্তের নমুনা পরীক্ষার জন্য দ্রুত ঢাকায় পাঠানো হবে। এরপর বোঝা যাবে তিনি আক্রান্ত কি-না।

তিনি আরও বলেন, আশা করি করোনাভাইরাসে আক্রান্ত কোনো রোগী বাংলাদেশে ঢুকতে পারেনি। চীনফেরত এ শিক্ষার্থীর মধ্যেও তেমন কোনো লক্ষণ নেই।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন