আমিরাতে স্কুল বাস উল্টে বাংলাদেশি শিশু নিহত

  28-08-2024 02:06PM

পিএনএস ডেস্ক: গ্রীষ্মের ছুটি শেষে বন্ধুদের সঙ্গে স্কুলে ফিরছিল আট বছর বয়সী শিশু সায়ান। হাসিঠাট্টা আর খেলার ছলে কাটছিল সময়, দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছিল চিরচেনা স্কুল বাসটি। হঠাৎ ঘটলো বিপত্তি। বাস উল্টে সায়ানদের আনন্দের স্কুল যাত্রা বদলে গেলো শোকে।

সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে স্কুলছাত্র সায়ান। চট্টগ্রামের ফটিকছড়ির হানিফ সুমনের দুই সন্তানের মধ্যে সায়ান ছিল বড় সন্তান। ফুটফুটে সায়ানের এই মৃত্যুতে তার পুরো পরিবার শোকে স্তব্ধ হয়ে গেছে।

গ্রীষ্মের ছুটিতে তারা বাংলাদেশে ভ্রমন শেষে ১৬ আগস্ট আমিরাতে ফিরে আসে। ছুটি শেষে ২৭ আগস্ট মঙ্গলবার স্কুল খোলা হলে বাসে করে অন্যান্য শিক্ষার্থীদের মতো সায়ান এবং সাইফান দুই ভাইও স্কুলের উদ্দেশ্যে রওনা হয়।

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, প্রাথমিক তদন্তের তথ্য মতে দ্রুতগতি, অবহেলা এবং চালকের অমনোযোগিতার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। ফলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, গাড়িতে ১২ জন শিক্ষার্থী সবাই এশিয়ান নাগরিক ছিল। সায়ানের ছোট ভাই সাইফানসহ মোট ১১ জন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় সন্তানহারা পরিবারটি শোকস্তব্ধ হয়ে পড়েছে।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন