শুরু হয়েছে বহুল প্রতীক্ষিত বাফুফে নির্বাচন

  26-10-2024 12:46PM


পিএনএস ডেস্ক : মনোনয়ন গ্রহণ এবং প্রত্যাহারসহ অনেক নাটকীয়তার মধ্য দিয়ে আজ অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সভা ও নির্বাচন। এর মধ্য দিয়েই শেষ হতে যাচ্ছে বাফুফের কাজী সালাউদ্দিন অধ্যায়।

শনিবার (২৬ অক্টোবর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সকাল ১১টা থেকে শুরু হয়েছে সাধারণ সভা, চলবে দুপুর ১টা পর্যন্ত। এরপর ২টা থেকে ৬টা পর্যন্ত চলবে ভোট।

এবারের নির্বাচনে শীর্ষ দুই পদ সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি পদে কারা বসতে যাচ্ছে তা অনেকটাই নিশ্চিত বলা যায়। সভাপতি হিসেবে তাবিথ আউয়ালের নামই শোনা যাচ্ছে সবার মুখে। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন দিনাজপুরের এ এফ এম মিজানুর রহমান। যার নির্বাচনে অংশ গ্রহণ না মাত্রই বলা যায়অ

আর সিনিয়র সহ-সভাপতি পদে একক প্রার্থী ইমরুল হাসান। শেষ মুহূর্তে তরফদার রুহুল আমিন মনোনয়ন প্রত্যাহার করায় ইমরুলের বিজয় নিশ্চিত হয়েছে আগেই।

কিন্তু চারটি সহ-সভাপতি পদের লড়াই জমে উঠবে। ৬ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন ৪ পদের জন্য। তারা হলেন- ওয়াহিদ উদ্দিন চৌধুরী, ফাহাদ মোহাম্মদ আহমেদ করিম, নাসির শাহরিয়ার জাহেদী, সাব্বির আহমেদ আরেফ, সৈয়দ রুম্মন বিন ওয়ালি সাব্বির ও শফিকুল ইসলাম মানিক।

এ ছাড়াও ১৫টি সদস্য পদের জন্যও জমজমাট লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে। শেষ পর্যন্ত দেখার বিষয় কারা বিজয়ী হতে পারে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন