ছাত্রীর মাকে নিয়ে উধাও শিক্ষক

  06-07-2024 08:43PM

পিএনএস ডেস্ক: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ছাত্রীর মাকে নিয়ে পালিয়েছে আলামিন নামে এক প্রাইভেট শিক্ষক। গত চার দিন থেকে তাদের খোঁজ পাচ্ছেন না পরিবারের লোকজন।

মঙ্গলবার (২ জুলাই) লালমনিরহাটে আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ী এলাকায় এই ঘটনাটি ঘটে।

এদিকে, পলাতক নারী কাকলি রানীর স্বামী অমল ভুইমালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত প্রাইভেট শিক্ষক আলামিন উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর সবজি বাজার এলাকার ওসমান আলীর ছেলে।

জানা গেছে, আলামিন নামে এই শিক্ষক অমল ভুইমালির দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশু অর্পণা রায় অনুরাধাকে প্রাইভেট পড়াতেন। একপর্যায়ে ভুক্তভোগী অমল ভুইমালির স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে ওই শিক্ষক। বিষয়টি টের পেয়ে ভুক্তভোগী অমল ভুইমালি সপ্তাহ দুই পূর্বে ওই শিক্ষককে তার মেয়েকে পড়াতে নিষেধ করে দেন। এরপর গত ২ জুলাই সন্ধ্যার পর ওই শিক্ষক আলামিন অপর্ণার মা কাকলি রানীকে নিয়ে পালিয়ে যায়। হিন্দু নারীকে নিয়ে মুসলমান ছেলে নিরুদ্দেশ হওয়ার বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগী অমল ভুইমালি বলেন, আমার স্ত্রীকে নিয়ে প্রাইভেট শিক্ষক পালিয়েছে। আমি থানায় অভিযোগ দিয়েছি। আমি গরিব মানুষ। আমি অর্থনৈতিকভাবে দুর্বল। থানা পুলিশ চার দিনেও আমাকে কোনো সহযোগিতা করল না। আমার স্ত্রীকেও খুঁজে পাইনি। শিশু কন্যাকে নিয়ে বিপাকে আছি।

এলাকাবাসীরা জানান, প্রাইভেট পড়াতে এসে যদি ছাত্রীর মাকে নিয়ে শিক্ষক পালিয়ে যায়। আমরা তাহলে কাকে বিশ্বাস করবো? আমরা এর বিচার চাই।

এ বিষয়ে আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী বলেন, কোন অভিযোগ হয়েছে কিনা এখনো জানি না। তবে শুনেছি ওই প্রাইভেট শিক্ষক ও নিখোঁজ গৃহিণী তারা দুইজন প্রাপ্ত বয়স্ক। তারা স্বেচ্ছায় পালিয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন