পুলিশের ভয়ে ট্রলার থেকে ঝাঁপ দিয়ে যুবক নিখোঁজ

  14-07-2024 12:55AM

পিএনএস ডেস্ক: নেত্রকোনার কেন্দুয়ায় পুলিশের ভয়ে ট্রলারে জুয়ার আসর থেকে হাওরে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন এক যুবক। শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা পর্যন্ত তার খোঁজ মেলেনি।

শুক্রবার (১২ জুলাই) উপজেলার কৈজানী হাওরে এ ঘটনা ঘটে। নিখোঁজ যুবকের নাম আবদুল হালিম (৩৫)। তিনি উপজেলার ডাউকি গ্রামের আবদুল হামিদের ছেলে।

সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, কৈজানি হাওরে ইঞ্জিনচালিত নৌকায় (ট্রলার) জুয়ার আসরের খবর পেয়ে অভিযানে যায় কেন্দুয়া থানাপুলিশ। পুলিশ কয়েকজন জুয়াড়িকে আটকও করে। একপর্যায় আটকের ভয়ে আবদুল হালিমসহ কয়েকজন ট্রলার থেকে হাওরে ঝাঁপ দেন। তবে অন্যরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও ঘটনার পর থেকে হালিমের কোনো খোঁজ মিলছে না।

খবর পেয়ে হালিমের খোঁজে তার পরিবারের সদস্য ও প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে গেলেও তার কোনো সন্ধান পাননি। শেষ খবর পাওয়া পর্যন্ত কেন্দুয়া ফায়ার সার্ভিসের কর্মী ও ময়মনসিংহ থেকে আসা ডুবুরিদল নিখোঁজ হালিমকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছিলেন।

নিখোঁজ হালিমের চাচা আজিজুল হক জানান, এলাকার আরও কয়েকজনের সঙ্গে হালিমও ওই ট্রলারে ছিলেন। হালিমসহ তারাও নৌকা থেকে ঝাঁপ দেন। তবে স্থানীয়দের সহায়তায় অন্যরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও ঘটনার পর থেকে হালিম নিখোঁজ রয়েছেন।

কেন্দুয়া থানার পরিদর্শক (তদন্ত) ওমর কাইয়ুম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ হালিমকে উদ্ধারের চেষ্টা চলছে।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন