নড়াইলে দুর্বৃত্তদের গুলিতে আহত ৩

  19-08-2024 02:00AM

পিএনএস ডেস্ক: নড়াইলের লোহাগড়া উপজেলায় দুর্বৃত্তদের ছোড়া গুলিতে তিনজন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়টিকে কেন্দ্র করে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

রোববার (১৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লোহাগড়া উপজেলার কামঠানা-মোচড়া এলাকার রেল ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন - উপজেলার করফা গ্রামের মিজান শিকদারের ছেলে বিজিবি সদস্য সোহাগ সিকদার (৩২), সোবহান শিকদারের ছেলে ও লোহাগড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য-সচিব মিথুন শিকদার (৩২) ও ওবায়দুর রহমান শিকদারের ছেলে ও লোহাগড়া ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক লিওন শিকদার (২৫)।

আহতরা অভিযোগ করে বলেন, রোববার বিকেলে কালনা-যশোর মহাসড়কের আলা মুন্সীর মোড়ে স্থানীয় বিএনপির অফিস উদ্বোধন শেষে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা চা পান করার জন্য মোটরসাইকেল যোগে লোহাগড়ার কাউড়িখোলার দিকে যাচ্ছিল। পথিমধ্যে উপজেলার কামঠানা-মোচড়া রেল ব্রিজ এলাকায় দুর্বৃত্তদের ছোড়া গুলিতে বিএনপির তিনজন নেতা-কর্মী গুরুতর আহত হয়।

আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকি দু’জনকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গুলিবর্ষণ ও মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/ এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন