গৃহকর্মী ধর্ষণে চেয়ারম্যানের বিচার দাবিতে ঝাড়ু মিছিল

  18-08-2024 10:03PM

পিএনএস ডেস্ক: কিশোরী গৃহকর্মীকে ধর্ষণকারী হিসেবে অভিযুক্ত গাজীপুরের কাপাসিয়ায় ইউপি চেয়ারমান সাখাওয়াত হোসেন ও এক গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগে জামাল উদ্দিন আহম্মেদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার দুপুরে এক বিক্ষোভ মিছিল হয়েছে।

কাপাসিয়ার ঐক্যবদ্ধ নারী সমাজের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলে নারীরা ঝাড়ু হাতে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সদর ইউপি কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করেন।

প্রতিবাদ সভায় বক্তারা জানান, কাপাসিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি জামালউদ্দিন আহম্মেদের বিরুদ্ধে তার প্রতিবেশী এক গৃহবধূ শ্লীলতাহানির অভিযোগে কাপাসিয়া থানায় শনিবার সন্ধ্যায় একটি লিখিত অভিযোগ দেন। এ সময় উত্তেজিত জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করলে একটি মামলা দিয়ে গতকাল তাকে আদালতে পাঠানো হয়েছে।

অপরদিকে ২০২১ সালের ১৫ নভেম্বর কাপাসিয়া সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধানের বিরুদ্ধে তার বাড়িতে কর্মরত কিশোরী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ পাওয়া যায়। পরে ওই গৃহকর্মী ২০২২ সালের ১৬ আগস্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি কন্যাসন্তান প্রসব করলে তার পিতা বাদী হয়ে গাজীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা করেন, যা এখনো বিচারাধীন রয়েছে।

গাজীপুর জেলা নারী দলের সভাপতি জান্নাতুল ফেরদৌসির সভাপতিত্বে অন্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা নারী দলের ভারপ্রাপ্ত সভাপতি নার্গিস সুলতানা, সাধারণ সম্পাদক শারমিন সুলতানা, যুগ্ম সম্পাদক তানিয়া সুলতানা প্রমুখ।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন