কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

  23-10-2024 11:01PM

পিএনএস, কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) বিকেল ৪টার দিকে শহরের হাউজিং বি ব্লক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মৃত শামসুল হকের ছেলে আবদুস সালাম (৪৫), তার স্ত্রী রুপা খাতুন (৩৫) ও মেয়ে সাবা খাতুন (১৩)। এ ঘটনায় সালামের ভাতিজা সিয়াম (১৩) গুরুতর আহত হয়েছে। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় রাজীব জানান, বৃষ্টির মধ্যে ঘরের বৈদ্যুতিক বোর্ড বিদ্যুতায়িত হয়ে ছিলো। এ সময় রুপা খাতুন বিদ্যুতায়িত হন। তাকে উদ্ধার করতে গিয়ে তার স্বামী সালামও বিদ্যুতায়িত হন। পরে তাদের বাঁচাতে গেলে মেয়ে সাবা খাতুনও বিদ্যুতায়িত হন। এরপর সালামের ভাইয়ের ছেলে সিয়াম (৯) তাদের কাছে এগিয়ে গেলে সেও বিদ্যুতায়িত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে বাবা-মা ও মেয়ের মৃত্যু হয়। ভাতিজাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত রুপা খাতুনের ভাই সাইদুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আমার বোন দুলাভাই ও ভাগ্নির মৃত্যু হয়েছে। দুলাভাই সালামের বাড়ির অদূরে জেলখানা মোড়ে ফটোকপির দোকান রয়েছে। ভাগ্নি সাবা খাতুন হাউজিং প্রাইমারি স্কুলের ৪র্থ শ্রেণীতে লেখাপড়া করতো।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন