টয়লেটে বসে স্মার্টফোনে ভিডিও গেমস খেলার ভয়াবহ পরিণতি! - চিত্র-বিচিত্র - Premier News Syndicate Limited (PNS)

টয়লেটে বসে স্মার্টফোনে ভিডিও গেমস খেলার ভয়াবহ পরিণতি!

  

পিএনএস ডেস্ক: চীনের এক ব্যক্তি টয়লেটে বসার পর একটা সময় কাজ শেষ হলেও স্মার্টফোন থেকে উঠতে পারছিলেন না এক সময় তার মলদ্বারের মধ্য থেকে একটি পিণ্ড বেরিয়ে আসে।

খবরটা গা শিউরে ওঠার মত যারা টয়লেটে বসে সব ভুলে গিয়ে স্মার্টফোনে ভিডিও গেমসে মগ্ন হয়ে যান। সম্প্রতি দক্ষিণ-পূর্ব চীনের ঝংশানে এ ঘটনা ঘটে।

জানা যায়, চীনের এক ব্যক্তি টয়লেটে বসার পর স্মার্টফোনে ভিডিও গেমস নিয়ে আসক্ত হয়ে পড়েন। আর এতেই তাকে চরম মূল্য দিতে হয়। তার মলদ্বারের মধ্য থেকে একটি পিণ্ড বেরিয়ে আসে। ওটা ঝুলেছিল তার মলদ্বারে। ছয় ইঞ্চি লম্বা অংশটি দেহের ভেতর থেকে বেরিয়ে ঝুলতে থাকে। এক পর্যায়ে মাঝরাতে হাসপাতালে দৌড়াতে হয় তাকে। শেষ পর্যন্ত তার দেহ থেকে বিচ্ছিন্ন করতে হয় মলদ্বারের বড় একটি অংশ।

সিটি স্ক্যানের রিপোর্টে বিষয়টি স্পষ্ট দেখা যায়। বড় আকারে একটি পিণ্ড তার দেহের বাইরে ঝুলছে।

বিশেষজ্ঞদের মতে, টয়লেটে দীর্ঘ সময় ধরে বসে থাকার কারণে এমন ভয়ংকর ঘটনা ঘটেছে। এত সময় ধরে বসে থাকার কারণে তার পেলভিক পেশি দুর্বল হয়ে পড়ে। ওটা আর পিণ্ডটিকে ধরে রাখতে পারেনি। ওই ব্যক্তি একটানা আধা ঘণ্টা টয়লেটে বসেছিলেন বলে জানান বিশেষজ্ঞদের। এ অবস্থাকে বলা হয় রেক্টাল প্রলাপসে। এক্ষেত্রে অন্ত্রনালীর শেষের অংশ দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে আর বাইরে বেরিয়ে আসে।

জানা যায়, ওই ব্যক্তি ছোটকালেও একবার রেক্টাল প্রোলাপসে-তে ভুগেছিলেন। কিন্তু সেই সময় যথাযথ চিকিৎসা নেননি তিনি। এতে করে তার অবস্থা আরো খারাপ হয়ে যায়।

সান ইয়াত সেন ইউনিভার্সিটির সিক্সথ অ্যাফিলিয়েটেড হসপিটালের সার্জনরা তার দেহ থেকে বেরিয়ে আসা অংশটির যথাযথ ব্যবস্থা নিয়েছেন। এখন তার অবস্থা শঙ্কামুক্ত।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech