আইপিএলে প্রথম ম্যাচেই ২ পুরস্কার জিতলেন মুস্তাফিজ

  23-03-2024 01:11AM

পিএনএস ডেস্ক: আইপিএলের ১৭তম আসর জয় দিয়ে শুরু করল চেন্নাই সুপার কিংস। ম্যাচটিতে নতুন অধিনায়ক নিয়ে মাঠে নেমেছিল দলটি। তবে খেলা শেষে ক্যামেরার ফোকাস নতুন অধিনায়ক নয়, ঘুরেফিরে এক পেসারের দিকেই ছিল। তিনি আর কেউ নন, ম্যাচ জয়ের নায়ক বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। দুর্দান্ত পারফর্ম করায় ম্যাচসেরাসহ দুটি পুরস্কার জিতেছেন এই কাটার মাস্টার।

শুক্রবার (২২ মার্চ) রাত সাড়ে ৮টায় আইপিএলের উদ্বোধনী ম্যাচে মাঠে নামে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ম্যাচটিতে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৩ রান করে বেঙ্গালুরু। জবাবে ১৮.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় চেন্নাই।

এই ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন মুস্তাফিজ। চলতি আইপিএলের প্রথমসহ চারটি উইকেট দখল করেছেন তিনি। ৪ ওভারে মাত্র ২৯ রান দিয়ে এই উইকেট নেন ‍তিনি। তার শিকার হয়েছেন ফাফ ডু প্লেসি, বিরাট কোহলি, ক্যামেরুন গ্রিনদের মতো তারকা। তাতে চেন্নাইকে বড় স্বস্তি এনে দেন দ্য ফিজ এবং তার বোলিং তোপে ম্যাচের নিয়ন্ত্রণও পেয়ে যায় চেন্নাই।

উদ্বোধনী ম্যাচে এমন পারফরম্যান্স করে ফ্যানটাসি প্লেয়ার অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার জিতে নেন মুস্তাফিজ।

পিএনএস/সোহান

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন