টেস্ট সিরিজ শুরুর আগেই ভারতে গেলেন তামিম

  17-09-2024 03:53PM



পিএনএস ডেস্ক : দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারতে পাড়ি জমিয়েছেন টাইগাররা। এই সিরিজের স্কোয়াডে না থাকলেও স্টেডিয়ামে উপস্থিত থাকবেন তামিম ইকবাল। ভারত-বাংলাদেশ ম্যাচে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাবে দেশসেরা এই ওপেনারকে। তাই প্রথম ম্যাচ শুরুর দুই দিন আগেই ভারতে গিয়েছেন তিনি।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে বিমান বাংলাদেশের একটি ফ্লাইটে ভারতের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন তামিম।

অনেক আগেই ক্রিকেট ক্যারিয়ার শেষে ধারাভাষ্য করার ইচ্ছের কথা জানিয়েছিলেন এই বাঁহাতি ব্যাটার। ২০২২ সালের বিপিএলে প্রথমবারের মতো ধারাভাষ্যে এসেছিলেন তামিম।

এরপর গত বছরের ডিসেম্বরে আন্তর্জাতিক ধারাভাষ্যে অভিষেক হয়েছে তামিমের। মিরপুরে বাংলাদেশ-নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টে তামিম মাইক্রোফোন হাতে দেশের ক্রিকেটারদের প্রশংসা করেছেন, দর্শকদের দিয়েছেন উন্মাদনা।

এবার ভারত সিরিজে ধারাভাষ্য দেবেন। সেই সঙ্গে প্রথম দেশের বাইরে কোনো আন্তর্জাতিক ম্যাচে ধারাভাষ্য দিতে দেখা যাবে বাংলাদেশের এই ওপেনারকে। বিষয়টি নিশ্চিত করেছে সম্প্রচারকারী চ্যানেল স্টার স্পোর্টস।

উল্লেখ্য, ১৯ তারিখ থেকে ভারতের মাটিতে শুরু হবে বাংলাদেশ ও ভারতের দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টির সিরিজ। কানপুরে ২৭ সেপ্টেম্বর থেকে দুই দলের খেলার কথা দ্বিতীয় ও শেষ টেস্ট। দুটি টেস্টই শুরু হবে বাংলাদেশ সময় সকালে ১০টায়।

এরপরেই টি-টোয়েন্টি সিরিজ। ৬ অক্টোবর গোয়ালিয়রে প্রথম টি-টোয়েন্টির পর দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ৯ ও ১২ অক্টোবর। এই সিরিজের সবগুলো ম্যাচই হবে দিবারাত্রির।



পিএনএস /আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন